West Bengal

ডায়মন্ড হারবার: প্রেমিকা অহল্যা সর্দারকে খুন করে পুকুরে ফেলে দিলো রব্বানী শেখ

পুকুর থেকে এক মহিলার দেহ উদ্ধারের ঘটনার তদন্তে নেমে রব্বানী শেখ নামে যুবককে গ্রেপ্তার করলো পুলিশ। গতকাল ২৮শে ফেব্রুয়ারি, মঙ্গলবার ঢোলাহাট থানার অন্তর্গত রামচন্দ্রপুর থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

ধৃতকে জেরা করে পুলিশ জানতে পারে যে অহল্যা সর্দার ডায়মন্ড হারবারে ভাড়া থাকতেন। অহল্যা বিবাহিতা ছিলেন। অন্যদিকে রব্বানী শেখ তখন অবিবাহিত ছিলেন এবং ডায়মন্ড হারবার আদালতে ল’ ক্লার্কের কাজ করতেন। প্রায় ৬ বছর আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কিন্তু কয়েক মাস আগে রব্বানী শেখ বিয়ে করেন। আর এ নিয়ে দুজনের মধ্যে তুমুল অশান্তি লেগে থাকতো। রব্বানীর অভিযোগ যে তাদের সম্পর্কের কথা স্ত্রীকে বলে দেওয়ার হুমকি দিয়ে ব্লাকমেইল করতেন অহল্যা। প্রায়ই তাঁর কাছে টাকা দাবি করতেন অহল্যা।

ঘটনার দিন অর্থাৎ সোমবার টাকা আদায় করবেন বলে ডায়মন্ড হারবার আদালত চত্বরে রব্বানির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অহল্লা। তার পর অহল্লাকে বাইকে চাপিয়ে রব্বানি ওই চত্বর ছেড়ে বেরিয়ে যান। দোস্তিপুর রোড হয়ে উস্তি থেকে ঘুরে শেষে বারদ্রোন এলাকায় পৌঁছন সোমবার রাতে।

সেখানে টাকা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। সেসময় ওড়না পেঁচিয়ে অহল্যাকে খুন করেন রব্বানী শেখ। তারপর অহল্যার দেহ পুকুরে ফেলে পালিয়ে যায় সে।

পরে অহল্যার দেহ উদ্ধার করে পুলিশ। পড়ে থাকা অহল্যার ব্যাগ থেকে পাওয়া মোবাইলের সূত্র ধরে রব্বানী শেখকে গ্রেপ্তার করে পুলিশ।

Representative Image(Credits: Hindustan Times)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Sorry! Content is protected !!