আসাম: অলিম্পিকে পদকজয়ী লভলিনা বরগোঁহাই-কে পুলিশের DSP পদে নিয়োগ করলো সরকার

0
20

অলিম্পিকে পদকজয়ী বক্সার লভলিনা বরগোঁহাই-কে পুলিশের DSP পদে নিয়োগ করলো আসামের হিমন্ত বিশ্বশর্মার সরকার। গতকাল গুয়াহাটিতে এক অনুষ্ঠানে লভলিনাকে পুলিশের পদে নিয়োগ করা হয়। এই অনুষ্ঠানে আসাম পুলিশের উচ্চপদস্থ কর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

এর আগেই লভলিনার পদক জয়ের খবরের পরই হিমন্ত লভলিনার পরিবারেরদায়িত্ব নেওয়ার কথা ঘোষণা করেছিলেন। অলিম্পিকে পদক জয় করে দেশে ফেরার পরই তাকে রাজকীয় সংবর্ধনা দেওয়া হয়েছিল আসাম সরকারের তরফে। এমনকি তাঁর গ্রামের রাস্তাটি পাকা করে দেন হিমন্ত। তারপরই এ খবরে স্বভাবতই খুশির হাওয়া আসামের ক্রীড়া মহলে।

এর আগে এশিয়ান গেমস-এ পদক জয়ী হিমা দাসকেও আসাম পুলিশের ডিএসপি পদে নিয়োগ করেছিল সরকার। পরিবারের কথা চিন্তা না করে যাতে খেলাধূলায় মনোযোগ দিতে পারে তাঁরা, তাই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এভাবে সরকার পাশে থাকলে আগামীদিনে অনেক অনেক নতুন প্রতিভা আসাম থেকে উঠে আসবে এবং রাজ্যের মুখ উজ্জ্বল করবে, এমনটাই মনে করছেন ক্রীড়া বিশেষজ্ঞরা।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.