গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিলো ইসলামিক স্টেট-কাশ্মীর

0
23

প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিলো জিহাদি গোষ্ঠী ইসলামিক স্টেট। গৌতম গম্ভীরের অফিসিয়াল ইমেল আইডিতে খুনের হুমকি দিয়ে ইসলামিক স্টেট লিখেছে- তোমাকে ও তোমার পরিবারকে খুন করা হবে। হুমকি মেল পাওয়ার পরই দিল্লী পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন গৌতম গম্ভীর।

অভিযোগ পাওয়ার পরই গৌতম গম্ভীরকে বাড়তি নিরাপত্তা দেওয়া হয়েছে দিল্লী পুলিশের তরফে। তাঁর বাড়ির সামনে নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে। পাশাপাশি, দিল্লী পুলিশের স্পেশাল সেলের সাইবার ক্রাইম দপ্তর ইমেলের উৎস খুঁজতে তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, জম্মু-কাশ্মীর তথা ভারতে পাকিস্তানের মদতপুষ্ট সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে বরাবরই সরব থাকতে দেখা গিয়েছে গৌতম গম্ভীরকে। জঙ্গি দমনে সক্রিয় ভারতীয় সেনার পাশেও থেকেছেন তিনি। এমনকি বেশ কিছু রাজনৈতিক নেতার পাকিস্তান প্রেম নিয়ে বারবার মুখ খুলেছেন তিনি। আর সেই কারণেই তাকে টার্গেট করেছে ইসলামিক স্টেট-কাশ্মীর।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই জম্মু-কাশ্মীরের মাটিতে ইসলামিক স্টেটের জাল ছড়াতে শুরু করে। তার প্রমাণ পাওয়া যায় এই বছরের জুলাই মাসে কাসিম খোরাসনি নামে এক কাশ্মীরের বাসিন্দাকে গ্রেপ্তারের পর। এছাড়াও, ইসলামিক স্টেট বরাবর দাবি করে এসেছে যে তাঁরা ভারতে সক্রিয় রয়েছে তাদের শাখা সংগঠন ইসলামিক স্টেট, খোরাসান-এর মাধ্যমে।

Image credits: Zee News

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.