ভারতে মূর্তি ভাঙার ডাক দিলো ইসলামিক স্টেট, পত্রিকায় প্রকাশ হিন্দু বিরোধী মতবাদ

0
36

জিহাদি সংগঠন ইসলামিক স্টেট প্রভাবিত অনলাইন পত্রিকা ভয়েস অফ হিন্দ(Voice of Hind)-এ এবার ভারতে মূর্তি ভাঙার ডাক দেওয়া হলো। সেই সঙ্গে কম্পিউটারের মাধ্যমে এডিট করা ভাঙা শিব ঠাকুরের ছবি দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, পত্রিকার নতুন সংস্করণ-এর প্রথম পাতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রথম পাতায় যে ছবি ব্যবহার করা হয়েছে, তা কর্ণাটকের মুরদেশ্বর শিব ঠাকুরের। এডিট করে সেই মূর্তির মাথা ভাঙা অবস্থায় তার ওপরে ইসলামিক স্টেটের পতাকা লাগানো হয়েছে। পত্রিকায় বিষয় লেখা হয়েছে, ‛It’s time to break the false Gods’।

ইতিমধ্যেই কর্ণাটকের একাধিক বিজেপি বিধায়ক ও হিন্দু নেতা এমন হিন্দু বিরোধী প্রচারের বিরোধিতায় সরব হয়েছেন। ইসলামিক স্টেটের অনলাইন পত্রিকায় শিব মন্দিরের ভাঙা মূর্তির ছবি দেওয়ায় তাঁরা ক্ষুব্ধ। রাজ্যের বিজেপি বিধায়ক দিনাকর কেশব শেট্টি মুরদেশ্বর শিব মন্দিরের নিরাপত্তার দাবি জানিয়েছেন। পাশাপাশি, সরকারের তরফে এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.