আসাম: পিস্তল ছিনিয়ে পালানোর চেষ্টা, জমি মাফিয়া নজরুল ইসলামের পায়ে গুলি পুলিশের

0
20

তদন্ত চলাকালীন এক পুলিশ কর্মীর পিস্তল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করায় জমি মাফিয়া নজরুল ইসলামের পায়ে গুলি করলো পুলিশ। পরে নজরুলকে উদ্ধার করে নগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করে পুলিশ। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে সে।

উল্লেখ্য, গত ১৬ই নভেম্বর তাকে গ্রেপ্তার করেছিল হোজাই পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল যে সে লামডিং সংরক্ষিত বনাঞ্চলের জমি দখল করে বিক্রি করেছিল। শুধু তাই নয়, লামডিং সংরক্ষিত বনাঞ্চলের গাছ কেটে সেই জমিতে হলুদ ও আদা চাষ করতো। আর তা করেই বছরে কোটি কোটি টাকা উপার্জন করতে। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেছিলেন নজরুল ইসলাম ওরফে বাবর বরপেটা, ধুবড়ি ও অন্যান্য জেলা থেকে লোকজনকে এনে লামডিং বনাঞ্চলে বস্তি বানিয়েছিল।

প্রাপ্ত খবর অনুযায়ী, হোজাই জেলার দাবাকা এলাকায় তদন্তের প্রয়োজনে তাকে নিয়ে গিয়েছিল পুলিশ। সেই সময় এক পুলিশকর্মীর পিস্তল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে নজরুল ওরফে বাবর। সে পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও চালায়। তবে তাঁর গুলি লাগেনি পুলিশের গায়ে। তারপরই উপায় না দেখে নজরুলের পায়ে গুলি করে পুলিশ। পরে তাকে উদ্ধার করে নগাঁও সিভিল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে সে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.