বিএসএফ তল্লাশির নামে মহিলাদের গোপন জায়গায় হাত দেয়, বিতর্কিত মন্তব্য তৃণমূল বিধায়ক উদয়ন গুহ-র

0
31

বিএসএফ-এর গুলিতে দুই বাংলাদেশি গরু পাচারকারী এবং এক ভারতীয় গরু পাচারকারীর মন্তব্যের পরই নানারকম বিতর্কিত মন্তব্য করেই চলেছেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। এবার মহিলাদের জড়িয়ে বিএসএফ-এর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি। তাঁর অভিযোগ, মহিলাদের তল্লাশির নামে গোপন জায়গায় হাত দেয় বিএসএফ।

গতকাল রাজ্য বিধানসভায় বিএসএফের এক্তিয়ার বৃদ্ধির বিরোধিতায় প্রস্তাব পাস হয়। সেই সময় আলোচনায় অংশ নেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। সেই সময় বিএসএফের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন উদয়ন গুহ। বলেন, ‛তল্লাশির নামে ছেলের সামনে যখন বাবাকে কান ধরে ওঠবস করানো হয়। মা-এর গোপন জায়াগায় হাত দেওয়া হয়। তখন ওই ছেলে দেশপ্রেমিক হতে পারে না। ওর কানের কাছে আপনারা যতই ভারত মাতাকি জয় বলুন, সে কিন্তু দেশপ্রেমিক হবে না।’

অবশ্য এমন বিতর্কিত মন্তব্যের বিরোধিতা করা হয়েছে বিএসএফের তরফে। বিএসএফ বিবৃতি জারি করে জানিয়েছে যে তাঁরা সমস্ত নিয়ম মেনে কাজ করেন। বিবৃতিতে বলা হয়েছে, ‛পেশাদার বাহিনী হিসেবে সব নিয়ম মেনে কাজ করে বিএসএফ। মহিলাদের তল্লাশির সময় মহিলা জওয়ানদের উপস্থিতি বাধ্যতামূলক’।

Image credits: Uttarbanga Sambad

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.