আসাম: সাইকেলে ধাক্কা মারায় হিন্দু যুবককে পিটিয়ে হত্যা, উত্তপ্ত পাথারকান্দি

1
101

সাইকেলে ধাক্কা মারাকে কেন্দ্র এক যুবককে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটনা ঘটলো আসামের করিমগঞ্জের পাথারকান্দিতে। ওই যুবকের মৃত্যুর খবরে ক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পরে তদন্তে নেমে দুই ব্যক্তিকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

জানা গিয়েছে, গত শুক্রবার সলগই এলাকার বাসিন্দা রাজকুমার গোয়ালা মোটরবাইক নিয়ে লোয়ারপোয়া যাচ্ছিলেন। যাওয়ার পথে হাতিখিরা এলাকায় জাতীয় সড়কে তাঁর বাইক গিয়ে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। তাতে ওই সাইকেল আরোহী কুরমান আলী পড়ে যান এবং সামান্য চোট পান। কিন্তু তারপরেই কুরমান আলী ও তাঁর সঙ্গীরা রাজকুমারকে টেনে নিয়ে যায় তাদের এলাকায়। বেধড়ক মারধর করা হয় তাকে। মারের চোটে অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালায় তাঁরা। পরে কোনোভাবে পুলিশ খবর পেয়ে রাজকুমারকে উদ্ধার করে শিলচর মেডিকেল কলেজে ভর্তি করে। সেখানেই রবিবার তাঁর মৃত্যু হয়।

গতকাল সলগই এলাকায় নিজের বাড়িতে রাজকুমারের দেহ এসে পৌঁছায়। তারপরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁরা আসাম-ত্রিপুরা ৮ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ও সিআরপিএফ নিয়ে ঘটনাস্থলে পৌঁছান পাথারকান্দি থানার ওসি সমরজিৎ বসুমাতারি ও বাজারিছড়া থানার ওসি সমররঞ্জন সিনহা।

পুলিশ চেষ্টা করেও অবরোধ তুলতে ব্যর্থ হয়। শেষে ঘটনাস্থলে ছুটে আসেন করিমগঞ্জের পুলিশ সুপার পঙ্কজ যাদব। তিনি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করার আশ্বাস দিলে অবরোধ ওঠে। পরে রাতে অভিযান চালিয়ে দুই দুষ্কৃতী জলিল উদ্দিন ও নূর উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি জানিয়েছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

Comments are closed.