পূর্ব মেদিনীপুর: কালী পূজার মণ্ডপে ভিনধর্মী দুষ্কৃতীদের হামলা-ভাঙচুর

1
50

পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার অন্তর্গত চাপবসান গ্রামের এক কালী পূজার মণ্ডপে হামলা চালালো একদল দুষ্কৃতী। তাঁরা মণ্ডপে ভাঙচুর চালানোর পাশপাশি পূজার উপাচার ভেঙে ফেলে দেয়। গতকাল ৬ই নভেম্বর, শনিবার এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চাপবসান গ্রামের একদল হিন্দু যুবক কালী পূজার আয়োজন করেছিল। প্যান্ডেল ও মণ্ডপ সজ্জা করে তাঁরা পূজা চালাচ্ছিল। গতকাল দুপুরে গ্রামেরই একদল দুষ্কৃতী ওই পূজা মণ্ডপে এসে ভাঙচুর চালায়। তাঁরা পূজার প্যান্ডেল ভাঙচুর করে এবং প্যান্ডেলের কাপড় ছিঁড়ে দেয়। যাওয়ার আগে হুমকি দিয়ে যায় যে মাইক বন্ধ করতে হবে। না করলে পরিস্থিতি খারাপ হবে। স্থানীয়দের অভিযোগ, দুষ্কৃতীরা সকলেই গ্রামেরই বাসিন্দা এবং ভিন ধর্মের।

এই ঘটনায় গ্রামবাসীরা খুবই আতঙ্কিত। তাঁরা এতটাই আতঙ্কিত যে পুলিশে অভিযোগ দায়ের করতেও ভয় পাচ্ছেন। ইতিমধ্যে বজরং দলের সদস্যরা ওই গ্রাম পরিদর্শন করেছেন এবং পূজার উদ্যোক্তাদের সঙ্গে কথা বলেছেন। এ বিষয়ে তাম্রলিপ্ত জেলার বজরং দলের জেলা সহ সংযোজক শ্রী কুনাল ভৌমিক হিন্দু ভয়েসকে জানান-” তাম্রলিপ্ত জেলা বজরঙ্গ দল এর পক্ষ থেকে পদক্ষেপ নেওয়া হবে। এর সঠিক বিচার না হলে আমাদের পক্ষ থেকে জেলাশাসককে ডেপুটেশন দেওয়া হবে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার না করা হলে বড়সড় আন্দোলনে নামবো আমরা’।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. […] खबर के अनुसार, चापबोसान गाँव के कुछ हिंदू युवकों के एक समूह ने गाँव मे काली पूजा का आयोजन किया था। वे पांडाल और मंडप सजाकर पूजा कर रहे थे। शनिवार दोपहर गाँव से मुस्लिमों का एक समूह पूजा मंडप में आया और जमकर तोड़फोड़ की। उन्होंने पूजा पंडाल को तहस नहस कर दिया और पांडाल में लगे सजावट के कपड़े भी फाड़ दिए। […]

Comments are closed.