হিন্দু যুবককে বিয়ে করেছিল দিদি, জামাইবাবুর মাথায় গুলি করলো ভাই শাহনওয়াজ

0
130

উত্তর-পশ্চিম দিল্লী থেকে একটি চমকে দেওয়ার মত সাম্প্রদায়িক ঘটনার খবর পাওয়া গেলো। দিদি হিন্দু যুবককে বিয়ে করায় ক্ষুব্ধ ভাই শাহনওয়াজ সোজা গুলি চালিয়ে দিলো জামাইবাবুর মাথায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক।

দিল্লীর আদর্শ নগরের বাসিন্দা পেশায় জিম ট্রেনারের সঙ্গে দেবা চাঁদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে মডেল টাউন এলাকার মুসলিম তরুণী হিনার সঙ্গে। তাঁরা এই বছরের জুলাই মাসে দিল্লীর এক মন্দিরে হিন্দু ধর্মমতে বিবাহ করেন। কিন্তু প্রথম থেকেই এই বিয়েতে তীব্র আপত্তি জানায় হিনার পরিবার। বিশেষ করে হিনার ভাই শাহনওয়াজ বারবার দিদিকে ধমকি দেয়। কারণ তাঁর দিদি হিন্দু যুবককে বিয়ে করেছিল।

তারপর থেকেই হিনা তাঁর ভাই এবং পরিবারের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেয়। হিনা পুলিশকে জানিয়েছে, দীর্ঘদিন পরে ভাই শনিবার, ৩০শে অক্টোবর ফোন করে বলে যে ড আমাদের সঙ্গে দেখা করতে চায়। আমরা আনন্দে দুজনে দেখা করতে যাই। কিন্তু ওখানে আমাকে মডেল টাউনের কাছে রেখে ভাইয়ের বাইকে যায় আমার স্বামী। আমি বাড়ি ফিরে আসি। পরে খবর পাই যে শালিমার পার্কে আমার স্বামীর মাথায় গুলি করেছে ভাই।’

এদিকে ঘটনার খবর পাওয়া মাত্রই মডেল টাউন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। আর সেই রাত্রেই অভিযান চালিয়ে শাহনওয়াজ ও তাঁর এক সঙ্গীকে গ্রেপ্তার করে। এদিকে হিনা তাঁর ভাইয়ের কড়া শাস্তির দাবি জানিয়েছে। ‛প্রথম থেকেই আমাদের বিয়ের বিরোধী ছিল বাবা ও ভাই, কারণ আমি মুসলিম আর দেবা হিন্দু। কিন্তু নিজের পছন্দের মানুষকে ভালোবেসে বিয়ে করায় ভাই যে গুলি করে খুনের চেষ্টা করবে, তা আমি স্বপ্নেও ভাবিনি।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.