কাশ্মীর: বেছে বেছে হিন্দু শিক্ষকদের গুলি করে খুন করলো জঙ্গিরা

0
94

গতকাল ৭ই অক্টোবর, বৃহস্পতিবার শ্রীনগরে আরও দুই জনকে গুলি করে খুন করলো জঙ্গিরা। ওই দুই জন হলো সতীন্দর কৌর এবং দীপক চাঁদ। জঙ্গিরা ওই দুজনকে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এই নিয়ে গত তিন দিনে ৫ জনকে গুলি করে খুন করলো জঙ্গিরা।

জানা গিয়েছে, গতকাল জঙ্গিরা শ্রীনগরের সঙ্গম এলাকার ঈদগাহের সরকারি স্কুলে হানা দেয়। সেই স্কুলের প্রধান শিক্ষক ছিলেন সতীন্দর কৌর এবং শিক্ষক ছিলেন দীপক চাঁদ। স্কুলের মধ্যে মাত্র তাঁরাই ছিলেন হিন্দু শিক্ষক, আর বাকি সব শিক্ষক ছিলেন মুসলিম।

টাইমস নাও প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, প্রধান শিক্ষকের ঘরে সমস্ত শিক্ষকরা মিটিং করছিলেন। সেই সময় দুই জন অস্ত্রধারী জঙ্গি ঢুকে পড়ে স্কুলে। তাঁরা কারা কারা হিন্দু শিক্ষক, জানতে চায়। তারপর সতীন্দর কৌর এবং দীপক চাঁদকে বাইরে বের করে নিয়ে যায়। তারপর ওই দুই হিন্দু শিক্ষক-শিক্ষিকাকে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে খুন করে জঙ্গিরা। তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তাঁরা।

গত মঙ্গলবারই শ্রীনগরের বিভিন্ন এলাকায় তিন জন ব্যক্তিকে গুলি করে খুন করে জঙ্গিরা। তাদের মধ্যে দুই জন হিন্দু ও একজন মুসলিম। সেই ঘটনার পরেই জোরদার তল্লাশি শুরু করে পুলিশ ও সেনা বাহিনী। তারপরই আটক করা হয়েছিল ৬ লস্কর-ই-তৈবা জঙ্গিকে। তারপরেও হত্যার ঘটনায় রাশ টানা সম্ভব হচ্ছে না।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.