বাংলাদেশ: সামান্য বচসা ঘিরে সংখ্যালঘু হিন্দু যুবককে কুপিয়ে খুন, গ্রেপ্তার মিন্টু মিঞা

0
134

সামান্য বচসা ঘিরে ধারালো ইস্পাতের টুকরো দিয়ে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের যুবক সুজন বৈষ্ণবকে বুকে ও পেটে আঘাত করে হত্যা করলো মিন্টু মিঞা।


হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ওলিপুরে প্রাণ আরএফএল কোম্পানীর ভেতরে মিন্টু মিঞানামে এক সহকর্মীর ধারালো ইস্পাতের আঘাতে সুজন বৈষ্ণব নামে এক যুবক নিহত হয়েছে। নিহত সুজন এবং মিন্টু মিঞা দুইজনই প্রাণ আরএফএল কোম্পানীর মেশিন অপারেটর হিসেবে কর্মরত ছিল। গত পরশু বিকেলের দিকে এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গিয়েছে, কোম্পানিতে কর্মরত অবস্থায় বিকেলে কোন একটা বিষয় নিয়ে তাদের দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিন্টু মিঞা হাতের কাছে থাকা ধারালো একটি ইস্পাতের টুকরো দিয়ে সুজন বৈষ্ণবের বুকে ও পেটে আঘাত করে। তাৎক্ষণিক অন্য সহকর্মীরা তাকে উদ্ধার করে কোম্পানীর নিজস্ব হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষনা করেন। হত্যাকারী মিন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাপ্ত সংবাদ অনুযায়ী, নিহত সুজন বৈষ্ণব হবিগঞ্জের বানিয়াচং উপজেলার খড়চা গ্রামের সুমলাল বৈষ্ণবের ছেলে এবং আটক মিন্টু শায়েস্তাগঞ্জ উপজেলার উলুহর গ্রামের সাজু মিয়ার ছেলে। মাত্র ২৫ দিন আগে সুজন বৈষ্ণব বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। এই হত্যাকাণ্ডের ঘটনায় পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। গ্রেপ্তার হওয়া খুনির ফাঁসির দাবি জানিয়েছে পরিবার।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.