মধ্য প্রদেশ: তিলক লাগিয়ে স্কুলে আসায় হিন্দু ছাত্রকে বেধড়ক মারধর করলেন মুসলিম শিক্ষিকা

0
230

বেদনাদায়ক ঘটনার খবর এলো মধ্য প্রদেশ থেকে। কপালে তিলক লাগিয়ে স্কুলে আসায় এক হিন্দু ছাত্রকে বেধড়ক মারধর করলেন এক মুসলিম শিক্ষিকা। এই শিক্ষিকার মারে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্র। ঘটনায় স্তম্ভিত জাতীয় শিশু অধিকার রক্ষা কমিশন( The National Commission for Protection of Child Rights) তদন্তের নির্দেশ দিয়েছে।

জানা গিয়েছে, মধ্য প্রদেশের রাইসেন জেলার গাইরাটগঞ্জ এলাকার একটি প্রাথমিক স্কুলের ছাত্র প্রীতম সেন(নাম পরিবর্তিত)। সে প্রতিদিনই স্কুলে যাওয়ার আগেই স্থানীয় একটি মন্দিরে যেত এবং প্রণাম করে স্কুলে ঢুকতো। মন্দিরের পুরোহিত ওই ছাত্রের কপালে তিলক লাগিয়ে দিতো।

এ নিয়ে স্কুলের শিক্ষিকা নিশাদ বেগম ওই ছাত্রকে তিলক না লাগিয়ে আসতে হুমকি দেয়। আর কথা না শুনলে মারধর করার ধমকি দেয়। তারপর ওই শিক্ষিকা ও তাঁর পরিচিত কয়েকজনকে নিয়ে বেধড়ক মারধর করে। তাতে ওই ছাত্র গুরুতর আহত হয়।

এই ঘটনা একাধিক হিন্দি মিডিয়ায় প্রকাশ হওয়ার পরই নড়েচড়ে বসে প্রসাশন। নজরে আসে জাতীয় শিশু অধিকার সুরক্ষা কমিশন। তাদের তরফে জেলা অফিসারকে ১০ দিনের মধ্যে তদন্ত সমাপ্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে কমিশন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.