সিধু পাকিস্তান প্রেমী, পাঞ্জাবের জন্য বিপদজনক, বিস্ফোরক অমরিন্দর সিং

0
118

দলীয় কোন্দলের জেরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার পর কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন অমরিন্দর সিং। তাঁর অভিযোগ, সিধু পাকিস্তানপ্রেমী, যা পাঞ্জাবের জন্য বিপদজনক। 

গতকাল ইস্তফা দেওয়ার পর অমরিন্দর সিং সাংবাদিকদের বলেন যে আমি অপমানিত হয়েছি। বারবার বলা সত্বেও কংগ্রেস হাইকমান্ড আমাকে গুরুত্ব দেয়নি। তারপরই সিধুর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন অমরিন্দর।

সংবাদ সংস্থা ANI-কে তিনি বলেন, দেশের স্বার্থে আমি সিধুর নাম পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে বিরোধিতা করবো। এটি জাতীয় নিরাপত্তার বিষয়। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান তাঁর বন্ধু। পাকিস্তানের সেনা প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন তিনি। 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই অন্তর্কলহে বিদ্ধ পাঞ্জাবের কংগ্রেস ইউনিট। সিধুকে পাঞ্জাব কংগ্রেসের সভাপতি করা নিয়ে শুরু হয় সমস্যা। তাছাড়া, সিধুর পাকিস্তান যাওয়া নিয়ে অমরিন্দর সিং আপত্তি জানান। হাইকমান্ডকে জানানো সত্বেও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ অমরিন্দরের। তারপরই নিজেকে অপমানিত বোধ করতে থাকেন অমরিন্দর। তাই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন অমরিন্দর সিং। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.