PMAY-এর ৬ লাখ পাকা বাড়ির মধ্যে মাত্র ১০টি দেওয়া হয়েছে মুসলিমদের, যোগীর বিরুদ্ধে বিস্ফোরক আসাদুদ্দিন ওয়েসী

0
28

আবারও সাম্প্রদায়িক তাস খেললেন ওয়েসী। প্রধানমন্ত্রী আবাস যোজনা(গ্রামীণ) প্রকল্পের অধীনে ৬ লাখ পাকা বাড়ির মধ্যে মাত্র ১০টি বাড়ি দেওয়া হয়েছে মুসলিমদের। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন মীম প্রধান আসাদুদ্দিন ওয়েসী।

আজ উত্তর প্রদেশে এক সাংবাদিক সম্মেলনে এমনই অভিযোগ করেন ওয়েসী। তাঁর আরও অভিযোগ, রাজ্যে মুসলিম ছাত্র-ছাত্রীদের ৬০% স্কুলছুট। আর তা কমাতে কোনও উদ্যোগ নেননি যোগী আদিত্যনাথ। পাশাপাশি ওয়েসীর অভিযোগ যে সংখ্যালঘু উন্নয়নে বরাদ্দ ১৬০০ কোটি টাকার মধ্যে মাত্র ১৬ কোটি টাকা খরচ করেছে যোগী সরকার।

আগামী বছরের উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন ঘিরে ঘুঁটি সাজাচ্ছে সব দলই। ইতিমধ্যেই নির্বাচনী কৌশল নিয়ে ময়দানে নেমেছেন ওয়েসী। মুসলিম ভোটারদের কাছে টানতে চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না তিনি। লাগাতার সাম্প্রদায়িক মন্তব্য করে যাচ্ছেন তিনি। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে দুটি FIR। তারপরেও যোগী সরকার নাকি মুসলিমদের বঞ্চনা করছে বলে নতুন অভিযোগ তাঁর। তবে তাঁর এই মন্তব্যের বিরুদ্ধে যোগীর তরফে এখনও কোনো বক্তব্য আসেনি।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.