ওরা রামভক্তদের ওপর গুলি চালিয়েছিল, আমরা ভব্য রাম মন্দির নির্মাণ করছি: যোগী আদিত্যনাথ

0
32

উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের আর বেশি দেরি নেই। সব রাজনৈতিক দলই নিজেদের প্রচার ও নির্বাচনী কৌশল নিয়ে ব্যস্ত। তারই মধ্যে নিজের ফুল ফর্মে দেখা দিলেন যোগী আদিত্যনাথ। কুশিনগরের নির্বাচনী জনসভা থেকে যোগীর হুঙ্কার, তোষণের রাজনীতি আর চলবে না।

কুশিনগরের ভিড়ে ঠাসা সভা থেকে তোষণের রাজনীতির নিন্দা করার পাশাপাশি বিরোধী সমাজবাদী পার্টিকেও নিশানা করেন। তিনি বলেন, আগে তোষণের রাজনীতি করতো। কিন্তু আমরা গরিবের, কৃষকের কল্যাণের রাজনীতি করি। আমরা জাতপাত ও ধর্মীয় পরিচয় দেখে রাজনীতি করিনা। তিনি বলেন, আমাদের নীতি সবকা সাথ, সবকা বিশ্বাস।

এর পাশাপাশি সভা থেকে জনতার উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দেন যোগী আদিত্যনাথ- সমাজবাদী পার্টি কিংবা ওয়েসী ক্ষমতায় থাকলে কি রাম মন্দিরের নির্মাণ হত? জনতার দিকে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে যোগী আদিত্যনাথ বলেন, ওরা রামভক্তদের ওপরে গুলি চালিয়েছিল, আর বিজেপি ভব্য রাম মন্দিরের নির্মাণ করছে।

এছাড়াও তোষণ নিয়েও বিরোধীদের নিশান করেন তিনি। তাঁর আক্রমণের লক্ষ্য ছিল মূলত সমাজবাদী পার্টি। যোগী বলেন, ২০১৭এর আগে গরিবের রেশন আব্বাজান বলা লোকজন হজম করে দিত। আর এখন হজম করলে জেলে যেতে হবে। এছাড়াও যোগী সাফ জানিয়ে দেন যে তোষণের রাজনীতিতে গরিবের কল্যাণ হয়না। শুধুই দাঙ্গা, দুর্নীতি হয়।

Image credits: Indian Express

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.