ক্ষমা চাইলেন তমাল ভট্টাচার্য! দেশে ফেরানোয় ধন্যবাদ জানালেন মোদীকে

0
53

তালিবানের প্রশংসা করে রোষের মুখে পড়েছিলেন কলকাতার নিমতার বাসিন্দা তমাল ভট্টাচার্য। জানালেন যে তিনি তাঁর মন্তব্যের জন্য ক্ষমা চাইছেন। সেই সঙ্গে আফগানিস্তান থেকে উদ্ধার করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ভারতীয় বায়ু সেনা ও বিদেশ মন্ত্রকের প্রশংসা করেছেন তিনি।

উল্লেখ্য, তমাল ভট্টাচার্য গত ২২শে আগস্ট তারিখে ভারতীয় বায়ু সেনার বিমানে দেশে ফেরেন। ওইদিন রাতেই তিনি দিল্লী থেকে কলকাতা ফিরে আসেন। কিন্তু সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তমাল তালিবানের প্রশংসা করেন। জানান যে তালিবান তাঁর সঙ্গে ভালো ব্যবহার করেছে। ভালো খেতে দিয়েছে। এমনকি তালিবান জিহাদিরা তাঁর সঙ্গে ক্রিকেট খেলেছে বলে মন্তব্য করেন তমাল। তাঁর এই মন্তব্য শোনার পর ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দেন।

তারপরই তমাল ভট্টাচার্যের বিরুদ্ধে কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রকে অভিযোগ দায়ের হয়। রাজ্যের সরাষ্ট্রসচিবের দপ্তরেও জমা পড়ে অভিযোগ। খবর অনুযায়ী, সেই অভিযোগ গৃহীত হয়েছে এবং তা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি, তাঁর বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা নেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে।

আর তারপরেই বোধোদয় ঘটলো তমালের। বঙ্গ ভূমি লাইভ নামে একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তমাল তাঁর আগের মন্তব্যের একশো আশি ডিগ্রি ঘুরে ক্ষমা চান। সে বলে যে তাঁর মন্তব্যের জন্য সে ক্ষমা প্রার্থী। তাঁর কথায়, আমি আপনাদের শত্রু নই। আমি ভারতীয়। সেইসঙ্গে আফগানিস্তান থেকে উদ্ধার করে আনার জন্য প্রধানমন্ত্রী মোদী, ভারতীয় বায়ু সেনা ও বিদেশ মন্ত্রকের প্রশংসা শোনা যায় তাঁর গলায়।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.