বাংলাদেশ: বাড়ির সামনে ইয়াবা বিক্রির প্রতিবাদ করায় ব্রাহ্মণবাড়িয়ার হিন্দু যুবককে পিটিয়ে খুন

0
135

বাড়ির সামনে ইয়াবা মাদক বিক্রির প্রতিবাদ করায় আক্রান্ত হলেন এক হিন্দু যুবক। মাদক কারবারীদের বেধড়ক মারে শেষমেশ মৃত্যু হল ওই যুবকের। ঘটনা বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার পূর্ব পাইকপাড়ার। মৃত ওই যুবকের নাম জয় সাহা।

জানা গিয়েছে, গত ২৭শে আগস্ট বাড়ির সামনে মাদক বিক্রি হচ্ছে দেখে প্রতিবাদ করেন ওই যুবক। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন মাদক কারবারিরা। তাঁরা ওই যুবককে বাড়ি থেকে টেনে বের করে আনে। তারপর বেধড়ক মারধর করে আধমরা অবস্থায় ফেলে চলে যায় তাকে।

পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গতকাল ২রা সেপ্টেম্বর মৃত্যু হয় যুবকের। চিকিৎসকরা জানিয়েছেন যে মাথায় গুরুতর আঘাত লাগার কারণেই অনেক চেষ্টা করেও বাঁচানো যায়নি ওই যুবককে।

এদিকে ওই যুবকের মৃত্যুর ঘটনায় পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন ওই যুবকের পরিজনেরা। তাদের অভিযোগ, ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ওসিকে লিখিতভাবে অভিযোগ জমা দিলেও তা নথিভুক্ত করা হয়নি। এমনকি দুষ্কৃতীদের গ্রেপ্তারও করা হয়নি। ফলে তাঁরা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.