সম্পর্ক ভাঙলেন ফারহান ইমরোজ, বুকের ট্যাটু মুছে ফেললেন প্রত্যুষা পাল

0
204

ফারহান ইমরোজ (Farhan Imroze) এবং প্রত্যুষা পালের (Pratyusha Paul) সম্পর্কের কথা আর কারোরই অজানা নয়। তবে, প্রকাশ্যেই ফারহানের প্রত্যুষাকে অস্বীকার করার পর অভিনেত্রী নিলেন এক বড়সর সিদ্ধান্ত। গত ২৮ জুলাই ছিল প্রত্যুষার (Pratyusha Paul) ২২তম জন্মদিন। এইদিন থেকেই নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী।

গত তিন বছর ধরে প্রাক্তন প্রেমিক ফারহানের নামের ট্যাটু (Tattoo) বুকে বয়ে বেড়াচ্ছিলেন প্রত্যুষা। জন্মদিন পালনের ঠিক আগের মুহূর্তেই মুছে ফেললেন সেটি। তিন বছর আগে যে ট্যাটু শিল্পীর থেকে ফারহানের নামের ট্যাটুটি করিয়েছিলেন। তার কাছে গিয়েই মুছে ফেললেন সেই ট্যাটু। সেই জায়গায় আঁকলেন তিনটি গোলাপ ফুল। সেই তিনটি গোলাপ প্রত্যুষার তিন সত্তার প্রতীক। প্রথম গোলাপটি হল বাস্তববাদিতা, দ্বিতীয়টি হল পুরনো মূল্যবোধ এবং তৃতীয়টির মানে হলো শিল্প।

ইন্সটাগ্রামে (Instagram) ভিডিও করে শেয়ারও করেন অভিনেত্রী। ভিডিওতে স্পষ্ট তার শান্তি, আনন্দের ছাপ। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রত্যুষা বলেন, ট্যাটু মুছে ফেলার সময় কেঁদে ফেলেছিলেন তিনি। তার কথায়, ফারহানের জন্য অভিনেত্রী কাঁদেননি। তার নিজের জন্য কষ্ট হচ্ছিল। তিনি বলেন, মনে হচ্ছিল, এত ছোট বয়সে কী ভাবে এত বড় ভুল করে ফেললাম!’’

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.