বিহার: ১৩ বছরের নাবালিকাকে অপহরণ, ১০ দিন পরে উদ্ধার মহারাষ্ট্র থেকে, গ্রেপ্তার শাহরুখ

0
82

লাভ জিহাদের একটি নতুন ঘটনা সামনে এলো বিহারের গোপালগঞ্জ থেকে। দিনের বেলায় বাজার থেকে বাইকে করে উঠিয়ে গেল শাহরুখ নামে এক যুবক। পুলিশে অভিযোগ দায়ের করার পরেও নীরব দর্শক হয়ে থাকলো পুলিশ। পরে হিন্দু সংগঠনের হস্তক্ষেপে সক্রিয় হয় পুলিশ এবং মহারাষ্ট্র থেকে উদ্ধার করে ওই নাবালিকাকে। গ্রেপ্তার করা হয়েছে শাহরুখ নামে ওই যুবককে।

জানা গিয়েছে, ১৩ বছর বয়সী ওই নাবালিকা গোপালপুর থানার অন্তর্গত বড়হরা গ্রামের বাসিন্দা। গত ১১ই জুলাই গোল্ডি তাঁর ভাই হিমাংশুকে সঙ্গে নিয়ে কাছের বাজারে বেশ কিছু জিনিস কিনতে গিয়েছিল। ওখানে আগে থেকেই ২টি মোটরবাইক নিয়ে সঙ্গীদের সঙ্গে অপেক্ষা করছিল শাহরুখ। গোল্ডি ভাইকে বাজারে রেখে বাইকে করে পালিয়ে যায়।

ছবি: FIR কপি(Image credits: DOpolitics)

পরে আশেপাশের লোকের মুখে পুরো ঘটনার কথা জানতে গোল্ডির পরিবার। তারপরই গোপালপুর থানায় শাহরুখের বিরুদ্ধে নাবালিকা কন্যাকে অপহরণের অভিযোগ জানান গোল্ডির মা সুমন দেবী। কিন্তু অভিযোগ নেওয়ার পরে কয়েকদিন কেটে গেলেও পুলিশ তাঁর নাবালিকা কন্যাকে উদ্ধার করতে সক্রিয়তা দেখায়নি বলে অভিযোগ।

তারপরেই গোল্ডির পরিবারের লোকজন সহযোগিতা চেয়ে দেখা করেন শ্রী রাম সেনার সভাপতি শ্রী যশরাজ সিং-এর সঙ্গে। সংগঠনের একটি প্রতিনিধিদল গোপালপুর থানার আধিকারিকের সঙ্গে দেখা করেন। এমনকি গোপালগঞ্জ জেলার পুলিশ সুপারের সঙ্গে দেখা করে অবিলম্বে ওই নাবালিকাকে উদ্ধারের কথা বলেন। তিনি এও জানান যে নাবালিকাকে উদ্ধার না করা হলে আন্দোলনে নামবেন তাঁরা। তারপরই এক সপ্তাহের মধ্যে ওই নাবালিকাকে উদ্ধারের প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে শাহরুখ ওই নাবালিকাকে মহারাষ্ট্রে নিয়ে গিয়েছে। তারপরই পুলিশের একটি দল মহারাষ্ট্রে রওয়ানা দেয়। তারপর ঔরঙ্গাবাদ থেকে উদ্ধার করা হয় ওই নাবালিকাকে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.