ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমের কারণেই কি কিরণ রাওকে ‛তালাক’ দিলেন আমির খান?

0
197

গতকালই নিজের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও-কে ডিভোর্স দেওয়ার কথা ঘোষণা করেছেন আমির খান। যদিও ডিভোর্সের ঘোষণা আর পাঁচটা ডিভোর্সের মতো হয়নি, তবে দুজনেই নিজেদের সন্তান ‛আজাদ’-এর দেখভাল ও দায়িত্ব নেওয়ার কথা ঘোষণা করেছেন।

উল্লেখ্য এর আগে প্রথম স্ত্রী রিনা দত্তকেও ডিভোর্স দেওয়ার সময় একই গল্প শুনিয়েছিলেন আমির খান। তখনও সন্তাদের দায়িত্ব দুজনে মিলেই নেওয়ার কথা ঘোষণা করেছিলেন। কিন্তু যা নিয়ে জল্পনা বাড়িয়েছে তা হলো ডিভোর্স দেওয়ার কারণ।

আর এই কারণ ঘিরেই বাড়ছে জল্পনা। অনেকেই বলছেন যে অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমের কারণেই নাকি এই বিচ্ছেদ। অতীতে আমির-ফাতিমার প্রেমের সম্পর্ক ঘিরেও বলিউডে কম গুঞ্জন হয়নি। আর তা নিয়েই ক্রমশ অশান্তি বাড়ছিল সংসারে। তাই এই সিদ্ধান্ত। সূত্রের খবর, আমিরের আচরণে অতিষ্ঠ কিরণ নিজেই চাইছিলেন এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে।

অভিনেত্রী ফাতিমা সানা শেখ ‛দঙ্গল’ ছবিতে অভিনয় করেই খ্যাতির শীর্ষে পৌঁছে যান। সেই সিনেমায় অভিনয় করেছিলেন আমির খানও। আর তখনই দুজনেই ঘনিষ্ঠ হয়ে ওঠেন। প্রায়শই দুজনে এক সঙ্গে পার্টিতে যেতেন। এমনকি বলিউডে ফাতিমার ক্যারিয়ার গড়তে সদা সচেষ্ট ছিলেন আমির খান। প্রায়শই পরিচালক ও প্রযোজকদের ফোন করে আমির খান বলতেন ফাতিমাকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য। আর একথা ফাতিমা একাধিকবার স্বীকারও করেছেন।

কিন্তু আমির খানের সঙ্গে কি প্রেমের সম্পর্ক রয়েছে? এ প্রশ্নের উত্তর আমির খান সবসময় এড়িয়ে গেলেও ফাতিমা সোজাসাপ্টা উত্তর দিয়ে বলেছিলেন- প্রেমের সম্পর্ক নেই, বরং আমির অভিভাবকের মতোই, একজন মেন্টর। কিন্তু তারপরেও দুজনকে অনুষ্ঠানে, পার্টিতে ঘনিষ্ঠভাবে হাত ধরাধরি করে দেখা গিয়েছে। ফলে নতুন প্রেমের কারণেই যে এই বিচ্ছেদ, তা মনে করছেন অনেকে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.