১৯৪৭ সালে ৫৪ জন হিন্দু বিধায়ক পশ্চিমবঙ্গ তৈরি করেছিলেন বলেই আজ আমরা ভারতবর্ষে বসবাস করছি: শুভেন্দু অধিকারী

0
83

পশ্চিমবঙ্গ দিবসের স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত থেকে বড় বয়ান দিলেন বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শ্রী শুভেন্দু অধিকারী। ‛১৯৪৭ সালের ২০শে জুন ৫৪ জন হিন্দু বিধায়ক পশ্চিমবঙ্গ তৈরি করেছিলেন বলেই আজ আমরা ভারতমাতার অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভারতবর্ষে বাস করছি’, সোজাসাপ্টা ভাষায় বললেন তিনি। 

গতকাল ২০শে জুন, রবিবার বিজেপির রাজ্য দফতর মুরলিধর লেনে পশ্চিমবঙ্গের জন্ম দিবস পালিত হয়। মূলত বিজেপির উদ্বাস্তু সেলের উদ্যোগেই এই দিবস পালন করা হয়। শ্রী শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান করে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির উদ্বাস্তু সেলের প্রথম সারির বেশ কয়েকজন নেতৃত্ব। 

সেখানে একটি ক্ষুদ্র বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী। প্রথমেই  বিরোধী রাজনৈতিক দলগুলির দিকে প্রশ্ন ছুঁড়ে দেন যে তাঁরা পশ্চিমবঙ্গের জন্ম দিবস পালন করে না। তারপরেই নিজের স্বভাবসিদ্ধ ঢঙেই বলেন যে, পশ্চিমবঙ্গের সৃষ্টিতে বাম, কংগ্রেস এবং বর্তমান শাসকদল তৃণমূলের কোনও অবদান নেই। তাই তাঁরা কোনও দিন পশ্চিমবঙ্গের জন্ম দিবস পালন করে না। তারপরেই শুভেন্দু অধিকারী বলেন যে, ‛১৯৪৭ সালের ২০শে জুন ৫৪ জন হিন্দু বিধায়ক পশ্চিমবঙ্গ তৈরি করেছিলেন বলেই আমরা ভারতমাতার অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভারতবর্ষে বসবাস করছি’। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.