কলকাতা: হিন্দু নামের আধার ও প্যান কার্ড সমেত গ্রেপ্তার ২ বাংলাদেশি মুসলিম অনুপ্রবেশকারী

0
123

এবার খাস কলকাতায় ২ বাংলাদেশি মুসলিম অনুপ্রবেশকারীকে গ্রেপ্তার করলো পুলিশ। ধৃতরা হলো আরিফুল ইসলাম ও মনি গাজী। গত ১৯শে জুন রাতে তাদের আটক করে লেক টাউন থানার পুলিশ।

জানা গিয়েছে, ধৃতরা কয়েক বছর আগে উত্তর ২৪ পরগনার বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। তারপর কলকাতায় আসে তাঁরা। কলকাতায় এসে বিধাননগর এলাকায় ঘাঁটি গাড়ে। তারপর নকল আধার কার্ড ও প্যান কার্ড জোগাড় করে। তারপর সেই নথি দেখিয়ে একাধিক ব্যাংক একাউন্ট খোলে আরিফুল ইসলাম।

সব থেকে আশ্চর্যজনক বিষয় এই যে আরিফুল ইসলাম হিন্দু নাম নিয়ে নকল আধার কার্ড ও প্যান কার্ড জোগাড় করে। সে ‛অর্জুন পাল’ নামে আধার কার্ড তৈরি করেছিল। তারপর বিধানগর এলাকার একটি ইট ভাটায় কাজ করতো। এমনকি বেশ কয়েকবছর ধরে সে কলকাতায় থাকছিলো। কি কারণে সে একাধিক ব্যাংক একাউন্ট খুলেছিল এবং কি কারণে নকল পরিচয়পত্র জোগাড় করেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে ধৃতকে বিধাননগর আদালতে তোলা হলে ধৃতদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.