মালদহ: বৈষ্ণবনগরে বিপুল জালনোট সমেত গ্রেপ্তার আনিকুল শেখ, পলাতক ১ বাংলাদেশি

0
64

 বৈষ্ণবনগরের কুম্ভিরায় আনিকুল শেখ নামে বছর একুশের এক যুবকের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল নােট উদ্ধার করল পুলিশ। তবে আনিকুলকে গ্রেপ্তার করতে পারলেও তার বাড়িতে গা-ঢাকা দিয়ে থাকা বাংলাদেশি পাচারকারীকে ধরতে পারেনি পুলিশ। এদিন আনিকুল শেখকে মালদাজেলা আদালতে তােলা হয়। তাকে সাত দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশসূত্রে জানা গিয়েছে, আনিকুলের বাড়িবৈষ্ণবনগর কুম্ভিরা গ্রাম পঞ্চায়েতের বাপছাড়া ঠাকুরদাস মণ্ডলটোলা গ্রামে। গােপন সূত্রে খবর পেয়ে বৈষ্ণবনগর থানার পুলিশ বাপছাড়া গ্রামে অভিযান চালায়। পুলিশের কাছে খবর ছিল, ওই গ্রামে আনিকুল শেখের বাড়িতে একজন বাংলাদেশি লুকিয়ে আছে। ওই বাংলাদেশি সীমান্ত টপকে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছে। 

এদিকে আনিকুলের বাড়িতে জাল নােটের কারবার চলছে বলেও খবর পায় পুলিশ।সেই মতাে অভিযান চালানাে হয়। আনিকুলের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। কিন্তু পুলিশ পৌঁছানাের আগেই ওই বাংলাদেশি পালিয়ে যায়। তার বাড়িতে তল্লাশি চালিয়ে বিছানার নীচ থেকে কাগজে মােড়া দুটি জাল নােটের বান্ডিল উদ্ধার করা হয়। একটি ৫০০ টাকার বান্ডিল ও একটি দু’হাজার টাকার বান্ডিল উদ্ধার হয়। ১৪০টি পাঁচশো  টাকার নোট এবং ৩০টি দুহাজার টাকার নোট। মোট ১ লক্ষ ২০ হাজার নোট উদ্ধার করেছে পুলিশ। 

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.