আসাম: কাছাড়ের কাটিগড়ায় হিন্দু মহিলাকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫ ভিনধৰ্মী দুষ্কৃতী

0
156

স্বামী প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী। ৪ সন্তানকে নিয়ে কোনওরকমে সংসার চালান তিনি। আর সেই অসহায় মহিলাকে গণধর্ষণ করে পালিয়ে গেল ৫ জন মুসলিম দুষ্কৃতী। পরে অভিযোগ পেয়েই তাদের গ্রেপ্তার করে পুলিশ। গত ৯ই জুন সন্ধ্যায় কাছাড় জেলার কাটিগড়ার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী গ্রাম লেভারপুতায়।

জানা গিয়েছে, ওইদিন সন্ধ্যায় ওই মহিলা বাড়িতেই ছিলেন। ওই মহিলা জানিয়েছেন যে তিনি রান্নাবান্নার পর খেয়েদেয়ে শুয়ে পড়েন। গভীর রাতে দুইজন লোক তাঁর বাড়িতে জোর করে ঢোকে। তারপর সন্তানদের সামনেই গণধর্ষণ করে তাকে। তারপর পাঁচশো টাকার নোট ধরিয়ে বলা হয় যে কাউকে যেন না বলে।

তাঁরা চলে যাওয়ার পর আরও তিন জন আসে ওই রাত্রে। তাঁরা ওই মহিলাকে ধর্ষনের চেষ্টা করে। কিন্তু মহিলার চিৎকারে পালিয়ে যায় তাঁরা। তবে যাওয়ার সময় ওই মহিলার বাড়িতে ভাঙচুর করে তাঁরা। পরের দিন ওই মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই ধর্ষণের কথা জানাজানি হওয়ায় এলাকায় ব্যাপক ক্ষোভ ছড়ায়। তা অনুমান করেই দুষ্কৃতীদের ধরতে ব্যাপক অভিযান চালায় পুলিশ। পরে ১০ই জুন ওই ৫ মুসলিম দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার করায় খুশি এলাকার মানুষজন। তাঁরা দোষীদের কঠিন শাস্তির দাবি জানিয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.