উত্তর প্রদেশ: এনকাউন্টারে মৃত্যু গ্যাংস্টার পারভেজ আহমেদের

0
41

মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়ে উত্তর প্রদেশকে গুন্ডা ও মাফিয়া মুক্ত রাজ্য হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন যোগী আদিত্যনাথ। সেই কাজ তিনি বাস্তবেও করে দেখাচ্ছেন। যোগী সরকারের কড়া পদক্ষেপে গুন্ডা-মাফিয়ারা এখন উত্তর প্রদেশ ছেড়ে পালিয়ে বাঁচতে চাইছে।

বহুজন সমাজবাদী পার্টির নেতাকে খুনে মূল অভিযুক্ত গ্যাংস্টার পারভেজের আহমেদের মৃত্যু হলো এনকাউন্টারে। জানা গিয়েছে, গতকাল রবিবার গোরখপুরের পিপিগঞ্জে এই ঘটনা ঘটে। পারভেজ আহমেদ বহুজন সমাজবাদী পার্টির নেতা জগুরাম মেহেন্দি খুনে মূল অভিযুক্ত ছিল। কিন্তু খুনের পর নেপালে পালিয়ে গিয়েছিল সে। পুলিশ তাঁর মাথার দাম ১ লক্ষ টাকা ঘোষণাও করেছিল।

গতকাল পুলিশের কাছে খবর আসে যে পিপিগঞ্জে দলের অন্যদের সঙ্গে দেখা করতে এসেছে গ্যাংস্টার পারভেজ। পুলিশ ও STF-এর অফিসাররা বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে যায় এবং পুরো এলাকা ঘিরে ফেলে। পুলিশ পারভেজকে আত্মসমর্পণ করতে বলে। কিন্তু উল্টে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় পারভেজ। তখন পাল্টা পুলিশের গুলিতে মৃত্যু হয় পারভেজ আহমেদের।

উল্লেখ্য, এই বছরই মে মাসে পারভেজের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল যে তাঁর দাবি মতো তোলা না দেওয়ায় এক ব্যবসায়ীকে খুন করেছে সে। এছাড়াও, বহুজন সমাজবাদী পার্টির নেতা খুনের অভিযোগ তো ছিলই। তারপরই পারভেজকে গ্রেপ্তার করতে বিশেষ তদন্তকারী দল গঠন করে উত্তর প্রদেশ পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.