আসাম: ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে হিন্দু তরুণীকে বিয়ের চেষ্টা, গ্রেপ্তার শামিম হোসেইন

0
144

ব্যক্তিগত ছবি ফেসবুকে ভাইরাল করার ভয় দেখিয়ে হিন্দু তরুণীকে লাগাতার ব্ল্যাকমেইল এবং পরে সেই ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক ও বিয়ে করার চেষ্টার অভিযোগে এক মুসলিম যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ওই যুবকের শামিম হোসেইন। ঘটনা করিমগঞ্জ জেলার রাতাবাড়ি থানার অন্তর্গত রামকৃষ্ণনগর এলাকার লক্ষীপুর গ্রামের।

জানা গিয়েছে, ওই মুসলিম যুবক নিলামবাজার এলাকার বাসিন্দা এবং হিন্দু তরুণী কানিশাইল গ্রামের। ওইদিন সন্ধ্যার দিকে দুজনকে আপত্তিকর অবস্থায় লক্ষীপুর গ্রামের বাসিন্দারা আটক করেন। পরে স্থানীয় বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। ওই দুই জনকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। সেইসময় মেয়েটি বিস্তারিত ঘটনা জানায়।

ওই হিন্দু তরুণী জানায় যে, তাঁর সঙ্গে প্রথমে শামিমের বন্ধুত্বের সম্পর্ক ছিল। সেইসময় সুযোগ বুঝে শামিম তাঁর গোপন ছবি তুলে রাখে, এমনটাই অভিযোগ ওই তরুণীর। পরে সেই ছবি ফেসবুকে ভাইরাল করে দেবে, এমন ভয় দেখিয়ে লাগাতার ব্ল্যাকমেইল করতে থাকে। এমনকি তাকে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয়। শেষমেশ তরুণীকে বিয়ে করার জন্য চাপ দেওয়া হতে থাকে। চাপের কাছে রাজি হয়ে জেসন ওই তরুণী।

ঘটনার দিন বিয়ের উদ্দেশ্যেই বাড়ি ছেড়েছিল ওই হিন্দু তরুণী। কিন্তু লক্ষীপুর গ্রামের বাসিন্দারা তাদেরকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। পরে জিজ্ঞাসাবাদে সব তথ্য বেরিয়ে আসে। শামিম হোসেইনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.