গঙ্গাসাগর: মিসকলে প্রেম, বাড়ি থেকে পালিয়ে হিন্দু তরুণী পড়লেন লাভ জিহাদের ফাঁদে

0
156

ইদানিং লাভ জিহাদের ক্ষেত্রে নতুন ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে। মিসকলে পরিচয় ও প্রেম, প্রেমিক মুসলিম হলেও নিজেকে হিন্দু হিসেবে পরিচয় দিচ্ছে, তারপর বাড়ি থেকে পালিয়ে গিয়ে ইসলামে ধর্মান্তরিত করা হচ্ছে। পরে ফিরে আসার কোনো সুযোগ না থাকায় ধর্মান্তরিত হয়েই জীবন কাটাতে বাধ্য হচ্ছেন হিন্দু তরুণীরা। এমনই একটি ঘটনার খবর এলো গঙ্গাসাগর থেকে।

মিসকলে আলাপ ও প্রেম

ফোনের মাধ্যমে উত্তর ২৪ পরগনা জেলার হাসনাবাদের এক হিন্দু তরুণীর সঙ্গে আলাপ হয় সাগরের ঘোড়ামারা দ্বীপের এক যুবকের সঙ্গে। যুবক নিজের মুসলিম নাম ও পরিচয় গোপন করে তরুণীর কাছে হিন্দু হিসেবে পরিচয় দেয়। কয়েকমাস ফোনে প্রেম পর্ব চলার পর তরুণী এই মাসেই ঘর ছেড়ে পালিয়ে আসেন প্রেমিকের কাছে। কিন্তু এসে পৌঁছাতেই তাঁর স্বপ্নভঙ্গ হয়। এসেই দেখেন যে তাঁর প্রেমিক আদতে মুসলিম এবং সে হিন্দু নয়। তাঁর আসল নাম শেখ সেরাজুল।

ইসলামে ধর্মান্তরণ

পালিয়ে আসার পরই তরুণীর ভুল ভাঙে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। তখন তরুণীকে নানাভাবে বুঝিয়ে ইসলামে ধর্মান্তরিত করা হয় এবং শেখ সেরাজুলের সঙ্গে বিয়ে দেওয়া হয়। বিয়ের পরেই ওই মুসলিম তরুণের সঙ্গে থাকতে শুরু করে সে। এমনকি বাড়িতে ফোন করে জানায় যে সে ঘোড়ামারাতেই আছে।

পুলিশের সক্রিয়তায় উদ্ধার

মেয়ের কথা জানতে পেরে হাসনাবাদ থেকে গঙ্গাসাগরে আসেন পরিবারের লোকেরা। সাগর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই পুলিশ ওই তরুণীকে থানায় নিয়ে আসা। পুলিশ জানায় যে ওই তরুণী যেহেতু প্রাপ্ত বয়স্কা, তাই সে যদি স্বেচ্ছায় বাড়ি ফিরতে চায়, তবেই তাঁর বাবা-মায়ের হাতে তাকে তুলে দেওয়া হবে। সেখানে তরুণী তাঁর বাবা-মায়ের কান্না দেখে ভেঙে পড়ে এবং বাড়ি ফিরতে চায়। পরে পুলিশ ওই তরুণীকে তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.