আসাম: ধুবড়ি থেকে গ্রেপ্তার ২ জামাত উল মুজাহিদিন বাংলাদেশ(JMB) জিহাদি

0
160

আসাম পুলিশের স্পেশাল সেলের এক অভিযানে ধুবড়ি থেকে গ্রেপ্তার ২ জামাত-উল-মুজাহিদিন-বাংলাদেশ জিহাদি। ধৃতরা হলো মজিবর রহমান ও ফাইজর আলী। ধৃতদের কাছ থেকে বাংলাদেশি টাকা ও দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

গতকাল গৌরীপুর থানার অন্তর্গত লারকুড়া এলাকায় অভিযান চালায় আসাম পুলিশের স্পেশাল সেল এবং কেন্দ্রীয় গোয়েন্দাদের যৌথ দল। তাঁরা গ্রামের ভিতর থেকেই ওই দুজনকে গ্রেপ্তার করে। ধৃতরা স্থানীয় মুসলিম বাসিন্দাদের সহযোগিতায় লুকিয়ে ছিল এলাকায়। এর মধ্যে মজিবর রহমান মুসলিম ইউনাইটেড লিবারেশনস টাইগার অফ আসাম(MULTA) এর সদস্য। গোয়েন্দাদের কাছ থেকে খবর পেয়েই অভিযানের পরিকল্পনা করে আসাম পুলিশ। জেলার পুলিশ সুপার আনন্দ মিশ্র নিজেই এই অভিযানের নেতৃত্ব দেন।

ধৃতদের কাছ থেকে দেশি পিস্তলের পাশপাশি প্রচুর বাংলাদেশি টাকা উদ্ধার হয়েছে, ভারতীয় মুদ্রায় যা ১ লক্ষ ২ হাজার টাকা। এছাড়াও, একজনের কাছ থেকে সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে। কি উদ্দেশ্যে তাঁরা আসামে ঘাঁটি গেড়েছিলো, তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি যেভাবে স্থানীয় মুসলিম নেতারা জঙ্গিদের আশ্রয় দিচ্ছেন, তাও ভাবাচ্ছে তদন্তকারীদের।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.