বীরভূম: হিন্দু সাধুকে ব্যাপক মারধর করলো তৃণমূল আশ্রিত মুসলিম দুষ্কৃতীরা

0
786

এতদিন এমন ঘটনা মহারাষ্ট্র, উত্তর প্রদেশের মত রাজ্যে শোনা যেত। কিন্তু দেশে ক্রমবর্ধমান হিন্দুফোবিয়ার সংক্রমণ যে সম্প্রীতির স্বর্গরাজ্য পশ্চিমবঙ্গে পৌঁছে গিয়েছে, তার প্রমাণ পাওয়া গেলো বীরভূমের একটি ঘটনায়। গত ৮ই এপ্রিল এই ঘটনা ঘটে। 

এক হিন্দু সন্ন্যাসীকে বেধড়ক মারধর করার ঘটনা ঘটলো বীরভূম জেলার ধরমপুরে। ওই হিন্দু সন্ন্যাসীর অভিযোগ, তৃণমূল আশ্রিত মুসলিম দুষ্কৃতীরা তাকে ব্যাপক মারধর করে। এমনকি ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা করে। কোনোরকমে নিজের প্রাণ বাঁচান তিনি। ইতিমধ্যেই ওই সাধুকে মারধর করার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ।

ওই সাধুর অভিযোগ, স্থানীয় মুসলিম দুষ্কৃতী শেখ রাজু ও তাঁর সঙ্গী বচন বাগদি বাঁশ, লাঠি, রড ও পিস্তল নিয়ে তাঁর ওপর হামলা চালায়। স্থানীয় রাস্তায় ঘুরতে বেরিয়েছিলেন তিনি। তখন ওই দুষ্কৃতীরা তাকে বেধড়ক মারধর করে। পরে স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা তাকে উদ্ধার করে। আপাতত নিরাপদ তিনি। তবে এই ঘটনা জানাজানি হওয়ায় ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে স্থানীয় হিন্দু বাসিন্দাদের মধ্যে। তাঁরা অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.