মধ্য প্রদেশ: হিন্দু পরিচয়ে প্রেম ও বিয়ে, জানতে পারায় অত্যাচার; গ্রেপ্তার মুস্তাফা

0
424

আর একটি লাভ জিহাদের ঘটনা সামনে এলো মধ্য প্রদেশ থেকে। নিজের নাম ও ধর্ম পরিচয় গোপন করে হিন্দু তরুণীকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে। পরে ওই তরুণী জানতে পারায় শারীরিক অত্যাচার ও ধর্মান্তরিত হওয়ার জন্য চাপ। শেষমেশ ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে মুস্তাফা নামে এক মুসলিম যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনা ইন্দোরের দ্বারকাপুরী থানা এলাকার।

OpIndia প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে, এক বছর আগে এক জন্মদিনের পার্টিতে গব্বর নামে এক যুবকের সঙ্গে আলাপ হয় ওই হিন্দু তরুণীর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের পরে ওই তরুণী সন্তানসম্ভবা হয়ে পড়েন। কিন্তু গব্বরের আসল পরিচয় জানতে পেরে যান ওই তরুণী। জানতে পারেন যে তাঁর স্বামী আসলে মুসলিম ধর্মালম্বী এবং তাঁর আসল নাম মুস্তাফা।

আর তারপরেই তাঁর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালাতে থাকে মুস্তাফা। শেষে অত্যাচার সইতে না পেরে পুলিশের দ্বারস্থ হন ওই হিন্দু তরুণী। দ্বারকাপুরী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অভিযোগ পাওয়ার পরই ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পাশপাশি ওই গর্ভবতী হিন্দু তরুণীর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থাও করা হয় পুলিশের তরফে। অভিযুক্ত যুবক মুস্তাফার বিরুদ্ধে ধর্মান্তরণ বিরোধী আইনের পাশপাশি ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.