ভারতের বুকে পাকিস্তান তৈরির কথা বললে এনকাউন্টার করে দেওয়া হবে, বিজেপি নেতার মন্তব্য ঘিরে শোরগোল

0
1401

বিজেপির শাসনে ভারতে বসবাস করে দেশ বিরোধী কথা বললে তাকে এনকাউন্টার করে দেওয়া হবে। বীরভূম জেলার নানুরের মাটিতে দাঁড়িয়ে এই ভাষাতেই বার্তা দিলেন বীরভূমের বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা। গতকাল বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত এক রোড শো-তে এই মন্তব্য করেন তিনি। আর তাঁর এই বক্তব্যে হুলস্থুল পড়ে গিয়েছে বীরভূমের রাজনৈতিক মহলে।

“তৃণমূলের শাসনে, ভারতকে পাকিস্তানে পরিণত করবে বলা লোকজন পার পেয়ে যায়। ঠিক একই কথা যদি বিজেপি শাসনে কেউ বলে, তাহলে তাকে এনকাউন্টার করে দেওয়া হবে”- বলেন ওই বিজেপি নেতা।

গতকাল বিজেপি প্রার্থী তারক সাহার সমর্থনে রোড শো করছিলেন ওই বিজেপি নেতা তথা বীরভূমের জেলা সভাপতি। বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরাও ওই সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ধ্রুব সাহার এই মন্তব্য তৃণমূল নেতাদের প্রতি জবাব বলেই মনে করা হচ্ছে। কারণ দিন দশেক আগে ওই নানুরের মাটিতে দাঁড়িয়ে তৃণমূল নেতা শেখ আলম বলেছিলেন যে ভারতের ৩০% মুসলমান যদি ঐক্যবদ্ধ হয়ে, তাহলে ভারতে চারটি পাকিস্তান তৈরি হবে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে তাকে নোটিস ধরায় নির্বাচন কমিশন। পরে ক্ষমা চেয়ে রেহাই পান তিনি।

তবে ওই বিজেপি নেতার উদ্দেশ্যে তোপ দেগেছে তৃণমূল। ওই বক্তব্যের নিন্দা জানিয়ে বীরভূম জেলার তৃণমূল সহ সভাপতি অভিজিৎ সিংহ বলেন, বিজেপি নেতারা হিংসা ছড়ানোর কাজে খুবই দক্ষ। প্রসঙ্গত, আগামী ২৯ শে এপ্রিল নানুরের ভোট হওয়ার কথা।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.