আমাদেরকে গরু বানিয়ে দুধ ও মাখন খেয়েছেন দিদি, মুর্শিদাবাদে বললেন ওয়েসী

0
869

বিধানসভা ভোটের প্রচারে এসে মমতা ব্যানার্জিকে বেনজির ভাষায় আক্রমণ করলেন মীম নেতা আসাদুদ্দিন ওয়েসী। দিদি আমাদেরকে(অর্থাৎ মুসলমানদেরকে) গরু বানিয়ে দুধ ও মাখন খেয়েছেন। আর আমরা কিছুই পাইনি’, বললেন আসাদুদ্দিন ওয়েসী।

গতকাল মুর্শিদাবাদে মীমের জনসভায় এমনই মন্তব্য করেন ওয়েসী। সেইসঙ্গে রাজ্যের মুসলমানদের জন্য কিছুই করেননি মমতা ব্যানার্জি, এমন অভিযোগও তোলেন তিনি। তাঁর কথায়, ‛যখন সংসদে CAB নিয়ে আমি প্রতিবাদ করেছিলাম, তখন সেখানে তৃণমূল অনুপস্থিত ছিল। আমি CAB-এর কপি ছিঁড়ে ফেলেছিলাম’।

প্রসঙ্গত, লোকসভা ভোটের ফলাফল বের হওয়ার পর মমতা ব্যানার্জি সাংবাদিক বৈঠকে আক্ষেপ করে বলেছিলেন যে এবারের ভোট হিন্দু-মুসলিম লাইনে হয়েছে। সেইসঙ্গে মুসলিম ভোটারদের প্রসঙ্গ উঠতেই মমতা ব্যানার্জি বলেছিলেন, যে গরু দুধ দেয়, তাঁর লাথি খেতে পারি। তাঁর সেই মন্তব্যের সুর ধরেই আক্রমণ শানালেন ওয়েসী।

এদিকে এবারের বিধানসভা নির্বাচনের আগে থেকেই মুসলিম ভোট ভাগ হওয়া নিয়ে চিন্তায় রয়েছে তৃণমূল শিবির। মুসলিম ভোটে ভাগ বসাতে ময়দানে নেমেছে আব্বাস সিদ্দিকী। আবার নতুন ভাগিদার ওয়েসীর মীম উদয় হওয়ায় তৃণমূলের মাথা ব্যাথা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। আর মমতা ব্যানার্জি সম্ভবত সেই কথাই আঁচ করে জনসভায় মুসলিম ভোট ভাগ না করার আবেদন জানিয়েছেন। কিন্তু তাতে যে খুব একটা কাজ হচ্ছে না, তা আব্বাস ও ওয়েসীর জনসভার ভিড়েই স্পষ্ট।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.