হিন্দুদের নিরাপত্তা ও ধর্মীয় স্বাধীনতা রক্ষায় কাজ করতে চাই: দেবদত্ত মাজি

0
1291

হিন্দু সংহতির নেতা দেবতনু ভট্টাচার্যের পর রাজ্যের আর এক হিন্দুত্ববাদী নেতা পেলেন বিধানসভার টিকিট। তিনি রাজ্যের হিন্দুত্ববাদী মহলে অতি পরিচিত নাম, সিংহবাহিনীর সভাপতি দেবদত্ত মাজি। তিনি বিজেপির টিকিটে লড়ছেন চৌরঙ্গী আসন থেকে। স্বভাবতই তাঁর টিকিট পাওয়ার খবরে রাজ্যের হিন্দুত্ববাদী মহলে খুশির হওয়া। গতকালই তাঁর নাম প্রার্থী হিসেবে ঘোষণা করে বিজেপি নেতৃত্ব। 

বিজেপির প্রার্থী হওয়ার পরই চৌরঙ্গী কেন্দ্রের প্রতিটি কোনায় কোনায় প্রচারের পরিকল্পনা নিয়ে আপাতত ব্যস্ত দেবদত্ত মাজি। তাঁরই ফাঁকে যোগাযোগ করা হলে তিনি বলেন, তৃণমূলের অপশাসন এমনিতেই অতিষ্ঠ রাজ্যের মানুষ। তারপরে রাজ্যের হিন্দু জনতার ধর্মীয় স্বাধীনতায় হস্তক্ষেপ করছে এই সরকার। জিহাদি তোষণের ফলে প্রত্যন্ত গ্রামাঞ্চলে হিন্দুর নিরাপত্তা নেই। প্রতিবাদ করলেই মিথ্যা কেসে ফাঁসিয়ে দেওয়া হচ্ছে। রাজ্যজুড়ে দাঙ্গায় হিন্দুর ঘর-বাড়ি পুড়েছে। এসবের প্রতিবাদ জরুরি। তাই, হিন্দুর নিরাপত্তা ও হিন্দুর ধর্মীয় স্বাধীনতা রক্ষায় স্বার্থেই কাজ করতে চান বলে তিনি জানান। 

সিংহবাহিনীর প্রতিষ্ঠাতা ও সভাপতি দেবদত্ত মাজি রাজ্যের হিন্দুত্ববাদী মহলে অতি পরিচিত নাম। মোদীজির হাত ও রাজ্যের বিজেপির হাত শক্তিশালী করতে তিনি সিংহবাহিনীর নেতা, কর্মী ও সমর্থকদের নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কয়েকমাস আগেই। ফলে তাকে বিজেপির প্রার্থী করা হতে পারে, এমনটাই আশা করেছিলেন অনেকেই। বিশেষ করে রাজ্যের প্রত্যন্ত গ্রামাঞ্চলে সিংহবাহিনীর ভালো কাজ রয়েছে। এছাড়াও, লক ডাউনের সময়ে কলকাতা শহরের দরিদ্র মানুষদের কাছে রেশন পৌঁছে দেওয়ার কাজ করেছিলেন তিনি। ফলে এমন একজনকে চৌরঙ্গী আসনে বিজেপি প্রার্থী করায় খুশি রাজ্যের হিন্দুত্ববাদী মহল। সাধারণ হিন্দুর সমস্যা নিয়ে বিধানসভায় জোর আওয়াজ তুলবেন, আশাবাদী অনেকেই।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.