‛জয় শ্রী রাম’ স্লোগান দিয়ে খুন ও ধর্ষণ করা হয়, বললেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার

0
660

হিন্দু বিরোধিতা এবং হিন্দু ধর্মালম্বী মানুষদের শ্রদ্ধায় আঘাত করাটা যেন তৃণমূল নেতাদের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির সরস্বতী পূজার ভুল মন্ত্র বলা, চন্ডী পাঠের ভুল মন্ত্র, মদন মিত্রের সীতা মাতাকে কুৎসিত মন্তব্য, কল্যাণ বন্দ্যোপাধ্যায়-এর সীতা মাতাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, শিব লিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করার পরেও টিকিট পাওয়া- এসবের পরে এই তালিকায় নতুন নাম তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার।

গতকাল এবিপি নিউজে সংবিধান কি শপথ অনুষ্ঠানে অংশ নেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। এই অনুষ্ঠান সঞ্চালনা করেন এবিপি নিউজের সাংবাদিক রোমানা ইসার খান। অন্যদিকে বিজেপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন রাষ্ট্রীয় মুখপাত্র সম্বিত পাত্র। সেই অনুষ্ঠানের বিষয় ছিল ‛ জয় শ্রী রাম স্লোগান ধার্মিক নাকি রাজনৈতিক?’ এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কাকলি ঘোষ দস্তিদার ‛জয় শ্রী রাম’ স্লোগান নিয়ে আপত্তিজনক মন্তব্য করেন।

কাকলি ঘোষ দস্তিদার বলেন, জয় শ্রী রাম স্লোগান দিয়ে হত্যা, খুন, ধর্ষণ করা হচ্ছে। তিনি আরও বলেন, সেইসব ঘটনার ভিডিও নাকি উনার কাছে আছে। বিজেপি নেতা সম্বিত পাত্র এই মন্তব্যের বিরোধিতা করলেও পাত্তা দেননি তৃণমূল সাংসদ। বরং তিনি তাঁর বক্তব্যে অটল থাকেন।

উল্লেখ্য, জয় শ্রী রাম স্লোগান দেশের তামাম মানুষের আবেগ ও শ্রদ্ধার সঙ্গে জড়িত। কিন্তু সেই ধর্মীয় আবেগকে পাত্তা না দিয়েই নোংরা মন্তব্য করে বসলেন তৃণমূল সাংসদ। ইতিমধ্যেই, কাকলি ঘোষ দস্তিদারের মন্তব্যের জোর দার সমালোচনা করেছেন নেটিজেনরা। তাদের কথায়, তৃণমূলের একাধিক নেতারা যেভাবে হীনফু ধর্ম ও সংস্কৃতির অপমান করার পরেও উল্টে তৃণমূলের টিকিটে বিধানসভা নির্বাচনে লড়াই করার সুযোগ পাচ্ছেন, তাতে এটা প্রমাণিত হয় তৃণমূল দলটাই আদ্যোপান্ত হিন্দু বিরোধী। আর তাঁর ফল ভুগতে হবে নির্বাচনে, হুঁশিয়ারি নেটিজেনদের।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.