বর্ধমান: লাভ জিহাদের শিকার হিন্দু নাবালিকা, উদ্ধারে ঢিলেমি পুলিশের

0
1469

লাভ জিহাদের শিকার হলেন বর্ধমান শহরের এক হিন্দু নাবালিকা(বয়স ১৫ বছর)। গত ২৪শে ফেব্রুয়ারি তারিখে সে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। পুলিশে অভিযোগ দায়ের করলেও, তাদের নাবালিকা মেয়েকে উদ্ধারে ঢিলেমি করছে পুলিশ, এমনটাই অভিযোগ করেছেন নাবালিকার পিতা।

জানা গিয়েছে, শহরের রামমুদি পল্লী ১৬ নং ওয়ার্ডের বাসিন্দা অমল দাসের নাবালিকা কন্যা গত ২৪শে ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হয়। সে বানিপীঠ গার্লস হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। ওই নাবালিকার পিতার অভিযোগ, স্থানীয় বাসিন্দা শেখ রাজু তাদের মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে গিয়েছে। সে কথা জানিয়ে তিনি থানায় অভিযোগও দায়ের করেছেন। কিন্তু পুলিশ তাঁর নাবালিকা কন্যাকে উদ্ধারে ঢিলেমি করছে বলে তাঁর অভিযোগ।

ছবি: পুলিশে দায়ের করা অভিযোগ

এমতবস্থায়, তাঁর নাবালিকা কন্যাকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন নাবালিকার পরিবার। গতকাল ৪ঠা ফেব্রুয়ারি, ওই নাবালিকার পরিবারের সদস্যরা এবং বজরং দলের সদস্য ও আইনজীবীরা পুলিশ সুপারের সঙ্গে দেখা করেন। পুলিশ সুপারকে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে ওই নাবালিকার পরিবারের তরফে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.