ভারতীয় সংস্কৃতি রাম ছাড়া অসম্পূর্ণ, মালদায় বললেন যোগী আদিত্যনাথ

0
311

ভারতীয় সংস্কৃতি রাম ছাড়া অসম্পূর্ণ। রাম নাম ছাড়া ভারতে কোনো কাজই হয়না- পরিবর্তন যাত্রার সমাপ্তি উপলক্ষে আয়োজিত জনসভায় এসে এই মন্তব্য করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

গতকাল মঙ্গলবার মালদার জনসভায় তাঁর ভাষণে প্রথম থেকেই হিন্দুত্বের অস্ত্রে শান দেন যোগী। এমনকি মুসলিম তোষণ নিয়ে মমতা সরকারের ওপর নিশানা করেন। তিনি বলেন, পশ্চিমবঙ্গে শ্রী রাম স্লোগান নিষিদ্ধ করার চক্রান্ত চলছে। পাশপাশি পশ্চিমবঙ্গের দুরাবস্থা নিয়েও দুঃখপ্রকাশ করেন যোগী আদিত্যনাথ।

যোগী আদিত্যনাথ তাঁর ভাষণে বলেন, রাম ছাড়া ভারতীয় সংস্কৃতি অসম্পূর্ণ। যখন একে অপরের সঙ্গে দেখা হয়, তখন রাম নাম নিয়ে অভিনন্দন জানানো হয়। আবার যখন মৃত্যু হয়, তখন রাম নিয়ে শেষ যাত্রায় শামিল হয় মানুষেরা। রাম নাম ছাড়া ভারতে কোনো কাজ হয়না। তারপরেই রাম নাম বন্ধ করার চক্রান্তের বিরুদ্ধে সরব হন যোগী। তিনি বলেন যারা রাম দ্রোহ কিংবা রামের বিরোধিতা করে, তাদের অবস্থা খুবই শোচনীয় হয়। এ প্রসঙ্গে তিনি উত্তর প্রদেশের পূর্বের সরকারের উদাহরণ দেন। যে সরকার অযোধ্যায় রাম ভক্তদের ওপর গুলি চালিয়েছিল, অত্যাচার করেছিল, তাঁরা আজ কোথায়- প্রশ্ন ছুঁড়ে দেন মোদি। রাম দ্রোহীদের অবস্থা কখনো ভালো হয়না, মন্তব্য করেন যোগী।

এর পাশাপাশি পশ্চিমবঙ্গে ক্রমবর্ধমান লাভ জিহাদ, গরু পাচার, অনুপ্রবেশ এবং রাজ্যে হিন্দুদের ওপর অত্যাচার নিয়ে মমতা ব্যানার্জির ওপর তোপ দাগেন যোগী আদিত্যনাথ। এমনকি জনসভা থেকে যোগী প্ররিশ্রুতি দেন যে, বিজেপি ক্ষমতায় এলে ২৪ ঘন্টার মধ্যে গো-হত্যা বন্ধ করে দেওয়া হবে। এমনকি, পশ্চিমবঙ্গের সংস্কৃতি ধ্বংসের নষ্ট করার কাজ করছে তৃণমূল, এমনই অভিযোগ করেন যোগী আদিত্যনাথ।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.