জোড়াবাগান কাণ্ডে নয়া মোড়! রাম কুমার নয়, খুনির আসল নাম মহম্মদ হানিফ

0
1221

নয় বছরের নাবালিকাকে ধর্ষণ ও তারপরে খুন করার ঘটনায় নয়া মোড়। রাম কুমার ওরফে লম্বু নয়, খুনির আসল নাম মহম্মদ হানিফ। সে সমস্তিপুরের বাসিন্দা নয়, সে আসলে দেওঘরের বাসিন্দা। পুলিশি তদন্তে এমনই তথ্য উঠে এসেছে।

যুগ্ম কমিশনার(অপরাধ) মুরলিধর শর্মা জানিয়েছেন, ঘটনার পর পুলিশের একটি টিম ওই অপরাধীর অতীত খোঁজ করতে বিহার ও ঝাড়খন্ডে যায়। সেখানে যা তথ্য পাওয়া যায়, তাতে চমকে যায় পুলিশ। তখনই পুলিশের কাছে পরিষ্কার হয় যে ১২ বছর আগে মহম্মদ হানিফ নিজের পরিচয় ও ঠিকানা গোপন করে নকল পরিচয়পত্র জোগাড় করেছিল। আসল নাম গোপন করে ভোটার কার্ড ওবং অন্যান্য নথি বানিয়েছিল। হিন্দু নাম ও পরিচয়ে সিকিউরিটি গার্ড-এর চাকরি নেয় সে। পুলিশ এখন অন্য অপরাধী রণবীর তাঁতী ওরফে রঘুবীরের অতীত সম্বন্ধে খোঁজ করছে।

প্রসঙ্গত, গত কলকাতার জোড়াবাগানে গত ৩রা ফেব্রুয়ারি নয় বছরের নাবালিকাকে ধর্ষণ ও খুন করা হয়। সেই ঘটনার নৃশংসতায় চমকে উঠেছিল সারা রাজ্য। সেই ঘটনায় মূল অপরাধীকে গ্রেপ্তার করে পুলিশ। তখন সে নিজেকে হিন্দু হিসেবে পরিচয় দিয়েছিল এবং তাঁর নাম রাম কুমার হিসেবে পরিচয় দিয়েছিল।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.