হাওড়া: ডোমজুড়ে সরস্বতী প্রতিমা ভাঙচুর, গ্রেপ্তার জালাল নামে এক ব্যক্তি

1
3251

এতদিন প্রতিমা ভাঙচুর করার খবর আসতো প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকে। এবার একইরকম ঘটনা ঘটছে সম্প্রীতির রাজ্য পশ্চিমবঙ্গের মাটিতেও। এমনই একটি ঘটনার খবর এলো হাওড়া জেলার ডোমজুড় থেকে।

জানা গিয়েছে, হাওড়া শহরের কটলিয়া বাজারে সরস্বতী পূজার আয়োজন করা হয়েছিল। স্থানীয় সূত্রে খবর, জালাল নামে এক ব্যক্তিকে সরস্বতীর প্রতিমা ভাঙতে দেখে ফেলে কয়েকজন। পরে এলাকা থেকে পালিয়ে যায় সে। ঘটনার খবর পাওয়ার পরই তৎক্ষণাৎ সক্রিয় হয় পুলিশ। গ্রেপ্তার করে জালাল নামে ওই ব্যক্তিকে।

এদিকে ঘটনার খবর ছড়িয়ে পড়ায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয় হিন্দুরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। তাদের দাবি, ওই ধৃত ব্যক্তির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে হবে। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.

1 COMMENT

  1. […] in the Howrah district of West Bengal after a group of Muslim youths led by a local named Jalal vandalised an idol of Goddess Saraswati on Wednesday. According to local reports, the incident happened just […]

Comments are closed.