দক্ষিণ দিনাজপুর: হিন্দু তরুণীকে বাড়ির সামনে থেকে অপহরণ, অভিযোগ হাকিমুলের বিরুদ্ধে

0
1222

এক হিন্দু তরুণীকে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে গেল কয়েকজন যুবক। শেষমেশ মেয়েকে উদ্ধারের আবেদন জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন হতভাগ্য পিতা। ঘটনা দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত মল্লিকপুর গ্রামের।

মেয়েটির পিতা গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগে জানিয়েছেন যে গত ৩০ শে জানুয়ারি, তাঁর কন্যা নিরুপা সরকারকে বাড়ির সামনে থেকে অপহরণ করা হয়েছে। তিনি অভিযোগ করেছেন যে তপন থানার দেওধরা(পালপাড়া) গ্রামের বাসিন্দা হাকিমুল সরকার(পিতা -ছিদ্দিক সরকার) ওইদিন তাঁর বাড়ির সামনে আসে। সে মেয়ের নাম ধরে ডাকে। তার মেয়ে বাইরে বেরিয়ে আসে। তারপর থেকে ওই তরুণীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

ছবি: FIR কপি

পরে ওই তরুণীর পিতা বিভিন্ন স্থান থেকে খবর নিয়ে হাকিমুলের বাড়িতে মেয়ের খোঁজে উপস্থিত হন। সেখানে গিয়ে দেখেন যে হাকিমুলের বাড়ির সকলে পলাতক। শেষমেশ গঙ্গারামপুর থানায় মেয়েকে উদ্ধার করার আবেদন জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগ পেয়ে অভিযুক্তদের বিরুদ্ধে FIR দায়ের করেছে, যার নম্বর- ৩৫/২০২১। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩, ৩৬৫ ও ৩৪ ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। ওই তরুণীর পিতার আশঙ্কা, তাঁর মেয়েকে হয়তো পাচার কিংবা অন্য কোনো অসৎ উদ্দেশ্যে অপহরণ করা হয়েছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.