রাজ্যের পুরোহিতদের প্রতি বঞ্চনা করা হচ্ছে, অভিযোগ শুভেন্দুর

0
232

রাজ্যের পুরোহিতদের বঞ্চনা করছে তৃণমূল সরকার, এমনই অভিযোগ তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তাঁর অভিযোগ, ঘটা করে পুরোহিতদের ভাতা দেওয়ার কথা রাজ্য সরকার ঘোষণা করলেও এখনও ভাতার টাকা মেলেনি। গতকাল ২৯শে জানুয়ারি, শুক্রবার ধর্মতলার রানী রাসমণি এভিনিউতে সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের সভায় বক্তব্য রাখতে গিয়ে এমন অভিযোগ করেন শুভেন্দু অধিকারী।

তিনি অভিযোগ করেন, ‛ইমাম, মোয়াজ্জেমরা যে ভাতা পান, সেখানে তাদের স্থায়ী বাসিন্দা না হলেও চলবে। অর্থাৎ, রোহিঙ্গা হলেও চলবে। অথচ পুরোহিত ভাতা পেতে গেলে আপনাকে স্থায়ী বাসিন্দা হতেই হবে। আপনার আধার কার্ড লাগবে।’

পাশাপাশি, রাজ্যের হিন্দু পুরোহিতদের প্রতি বৈষম্য করছে তৃণমূল সরকার, এমন অভিযোগও তোলেন শুভেন্দু। তাঁর কথায়, ‛রাজ্যের ৬০ হাজার ইমাম, মোয়াজ্জেম ভাতা পাচ্ছেন। সেখানে মাত্র ৮ হাজার পুরোহিত ভাতা পাবেন। গত সেপ্টেম্বর মাসে পুরোহিত ভাতা দেওয়ার কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু সেই ভাতা এখনো মেলেনি।’ তিনি আরও বলেন, ইমাম, ।মোয়াজ্জেমরা শুধু ধর্ম পালন করলেই ভাতা পাবেন। কিন্তু পুরোহিতদের ১০০০ টাকা ভাতার জন্য স্বাক্ষরতা, উন্নয়ন ও জনস্বাস্থ্যের প্রচার করতে হবে। তাঁর কথায়, হিন্দু ধর্মের রক্ষার জন্য পশ্চিমবঙ্গে বিজেপিকে ক্ষমতায় আনতে হবে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.