পরশুরামকে গরুর মাংস রান্না করে খাইয়েছিলেন সীতা, মন্তব্য মদন মিত্রের

0
482

হিন্দু ধর্ম নিয়ে চরম কটূক্তি করলেন তৃণমূল নেতা মদন মিত্র। তাও আবার লাইভ টিভি ডিবেটে। বিজেপির হিন্দুত্বের বিরোধিতা করতে গিয়ে মা জানকী অর্থাৎ সীতা মাতাকে নিয়ে চরম কটূক্তি করলেন মদন মিত্র। বললেন, জানকী পরশুরামকে গরুর মাংস রান্না করে খাইয়েছিলেন।

উল্লেখ্য, গতকাল Zee২৪ঘন্টা চ্যানেলে বিজেপি সাংসদ অর্জুন সিং এবং তৃণমূল নেতা মদন মিত্র ডিবেটে অংশ নেন। সেখানেই দুজনে বচসায় জড়িয়ে পড়েন। দুজনেই একে অপরকে উদ্দেশ্য করে কটূক্তি করেন। হঠাৎই মদন মিত্র অর্জুন সিংকে হিন্দুত্ব নিয়ে আক্রমণ করেন। প্রশ্ন তোলেন বিজেপির গরু প্রেম নিয়ে।

https://m.facebook.com/story.php?story_fbid=426696178783895&id=105906200862896

মদন মিত্র বলেন, “বিজেপি এত গরু গরু করে, বিজেপি কি এটা জানে যে জানকী যখন জানতে পারলো বাড়িতে পরশুরাম এসছে, তখন জনক বললেন, একটা ছোট গরু ভালো করে রান্না করে দাও। পরশুরাম গরু ছাড়া খাবে। কারণ ও বড্ড রাগী।” তারপর অর্জুন সিংকে বলেন, আপনি জানেন এই ইতিহাস? পাল্টা অর্জুন সিং বলেন, এইসব কি দিদিমণি শিখিয়েছে?

আর এই মন্তব্য ঘিরেই নিন্দার ঝড় উঠেছে। বিজেপির বিরোধিতা করতে গিয়ে তৃণমূলের একাধিক নেতা ক্রমাগতভাবে হিন্দু দেব-দেবী নিয়ে কটু মন্তব্য করে চলেছেন। প্রথমে কল্যাণ বন্দোপাধ্যায়, আর এখন মদন মিত্র।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.