ট্রাক্টর মিছিল: প্রজাতন্ত্র দিবসের শ্রী রাম মন্দির ও কেদারনাথ মন্দিরের ট্যাবলো ভাঙচুর

0
317

যত সময় যাচ্ছে, দিল্লীতে কৃষক আন্দোলনের নামে যে ভয়ানক হিংসা ছড়িয়েছিলেন কৃষকরা, তা সামনে আসছে। দিল্লী পুলিশের কর্মীদের ওপর প্রাণঘাতী হামলা শুধু নয়, প্রজাতন্ত্র দিবসের প্যারেডে অংশ নেওয়া শ্রী রাম মন্দির এবং কেদারনাথ মন্দিরের ট্যাবলোও ভাঙচুর করা হয়েছে, এমন খবর সামনে এসেছে।

অতি পরিচিত চ্যানেল আজ তক তাদের রিপোর্টে দেখিয়েছে যে কৃষক বিক্ষোভের মধ্যে অংশ নেওয়া কিছু খালিস্তানী উগ্রপন্থী মানুষ প্রজাতন্ত্র দিবসে অংশ নেওয়া উত্তর প্রদেশের শ্রী রাম মন্দিরের ট্যাবলো এবং উত্তরাখণ্ডের কেদারনাথ মন্দিরের ট্যাবলোকে টার্গেট করে। তাঁরা ওই দুটি ট্যাবলোতে ভাঙচুর চালায় পুলিশের সামনে। হাতে তরোয়াল থাকায় পুলিশের কিছুই করার ছিল না।

প্রসঙ্গত, কৃষকদের ডাকে দিল্লীতে অনুষ্ঠিত ট্রাক্টর মিছিল আচমকাই হিংস্র হয়ে ওঠে। তরোয়াল, লাঠি, রড নিয়ে পুলিশের ওপর হামলা চালানো হয়। নির্বিচারে ভাঙচুর চালানো হয়। পাশাপাশি, ট্রাক্টর দিয়ে পুলিশকর্মীদের পিষে দেওয়ার চেষ্টা করা হয়। ইতিমধ্যেই হিংসার তদন্ত করার জন্য SIT গঠন করা হয়েছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.