বাংলাদেশ: বরগুনায় হিন্দুদের ওপর হামলা, মহিলাদের ব্যাপক মারধর মৌলবাদীদের

0
233

নির্বাচন আসলেই সংখ্যালঘুদের আর রক্ষা নেই….!!!
উল্লেখ্য, বরগুনা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ধর্মীয় ও জাতিগত সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা! বাধা দিতে গেলে হিন্দু মহিলাদের বেধড়ক মারপিট, কয়েকজন হসপিটালে ভর্তি, সবচেয়ে দুঃখজনক হলো বিবাহিত হিন্দু মহিলাদের হাতের শাঁখা পলা ভাঙচুরের মত নিকৃষ্ট ঘটনা ঘটেছে!

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, বরগুনা পৌরসভার অন্তর্ভুক্ত ৩ নং ওয়ার্ডের স্টেডিয়াম সংলগ্ন আশ্রয়ণ প্রকল্পে হিন্দু সম্প্রদায়ের উপরে হামলা চালিয়েছে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আল আমিন তালুকদারের ক্যাডার বাহিনী। আজ বেলা সাড়ে এগারোটার দিকে এই হিন্দুদের উপর এই সহিংস ঘটনা ঘটেছে। ৪ জন হিন্দু নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় ভুক্তভোগী পরিবার গুলোর পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন হতে ছোট-বড় যেকোনো নির্বাচন সংখ্যালঘুদের জন্য কখনোই সুখকর নয়, প্রত্যেকটি নির্বাচনে কোন না কোন জায়গায় সংখ্যালঘুদের তিক্ত অভিজ্ঞতা রয়েছে! নির্বাচনে যে দল হারুক বা জিতুক সংখ্যালঘু নির্যাতন একটা সাধারন বিষয়। এ যেন বাজারে ঢোল! যে যার মতো করে পিটিয়ে যায়! কেউ নির্বাচনে হেরে গায়ের জ্বালা মেটাতে সংখ্যালঘুদের অত্যাচার করে, আবার কেউ নির্বাচনে জয়ী হয়ে মনের আনন্দে সংখ্যালঘুদের উপর হামলা করে! যতদিন যাচ্ছে, এমন ঘটনা বাংলদেশে নিত্যদিনের ঘটনায় পরিণত হচ্ছে।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.