যৌন মিলনে রাজি নয় ষষ্ঠ বিবি, তালাক দিয়ে সপ্তম বিবির খোঁজে ৬৩ বছরের আয়ুব

0
601

যৌন মিলনে রাজি না হওয়ায় নিজের ৬ নম্বর বিবিকে তালাক দিয়ে নতুন করে বিয়ে করার জন্য পাত্রী খুঁজছেন ৬৩ বছরের বৃদ্ধ আয়ুব দেগিয়া। Times of India প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে, সুরাটের কল্পিঠা এলাকার বাসিন্দা আয়ুব গত বছর সেপ্টেম্বর মাস থেকে সপ্তম বিবির জন্য খোঁজ চালিয়ে যাচ্ছেন।

জানা গিয়েছে, গত বছর তাঁর সঙ্গে ৬ নম্বর বিবির বিচ্ছেদ হয়ে যায়, যে কিনা তাঁর থেকে বয়সে ২১ বছরের ছোট ছিল। কিন্তু ওই মহিলা গ্রামে খোঁজ নিয়ে জানতে পারেন যে আয়ুব কয়েকমাস কিংবা এক-দুই বছরের জন্য বিয়ে করেন। তারপর তাদেরকে ছেড়ে দেন। এইভাবে এর আগে মোট পাঁচজনকে বিয়ে করেছেন। তা জানার পরই ৬৩ বছরের আয়ুবকে ছেড়ে চলে যান তাঁর ৬ নম্বর বিবি। তারপর থেকেই ষষ্ঠ বিবির খোঁজে রয়েছে সে।

উল্লেখ্য, তাঁর আগের সব বিবি জীবিত রয়েছে। এমনকি তাঁর প্রথম স্ত্রী ওই একই গ্রামে তাঁর পাঁচ সন্তানকে নিয়ে বসবাস করেন। তাকেও কয়েকবছর পর ছেড়ে দ্বিতীয় বিয়ে করেছিলেন আয়ুব। সেই শুরু। তারপর থেকে একের পর এক বিয়ে করে চলেছেন ৬৩ বছরের আয়ুব।

Image: Representational

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.