বিজেপির হয়ে কাজ করছে BSF, অভিযোগ ফিরহাদ হাকিমের

0
422

BSF(Border Security Force)- এর বিরুদ্ধে আজব অভিযোগ করলেন কলকাতার মেয়র তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তাঁর অভিযোগ, রাজ্যের সীমান্তবর্তী গ্রামগুলিতে বিএসএফ জওয়ানরা গ্রামবাসীদের ওপর চাপ সৃষ্টি করছে, যাতে তাঁরা বিধানসভা ভোটে যেন বিজেপিকে ভোট দেয়। আর তাঁর এই মন্তব্যের পর কড়া প্রতিক্রিয়া এসেছে বিএসএফের তরফে। এক টুইটে বিএসএফ জানিয়েছে যে তাঁরা অরাজনৈতিক বাহিনী।

আজ তৃণমূল কংগ্রেসের তরফে একটি প্রতিনিধিদল নির্বাচন কমিশনের আধিকারিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ওই প্রতিনিধি দলে ছিলেন পার্থ চ্যাটার্জি, ফিরহাদ হাকিম, সুব্রত বক্সী এবং সুব্রত মুখার্জি। মূলত সামনের বিধানসভা নির্বাচনের বিষয়ে আলোচনা করতেই গিয়েছিলেন তাঁরা। কিন্তু সেখান থেকে বেরিয়েই চাঞ্চল্যকর অভিযোগ করেন ফিরহাদ হাকিম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম বিজেপির হয়ে কাজ করার অভিযোগ করেন বিএসএফের বিরুদ্ধে। তিনি বলেন, রাজ্যের সীমান্ত এলাকায় গ্রামগুলিতে স্থানীয় বাসিন্দাদের বিজেপিতে ভোট দেওয়ার জন্য ভয় দেখাচ্ছে বিএসএফ। এমনকি তা নিয়ে নির্বাচন কমিশনকে জানিয়েছেন বলেও দাবি করেন তিনি।

তবে তৃণমূল নেতা ফিরহাদ হাকিমের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে কড়া প্রতিক্রিয়া দিয়েছে বিএসএফ। টুইটারে বিএসএফ এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাঁরা এক টুইটে জানিয়েছে, আমরা একটি অরাজনৈতিক বাহিনী। আমরা সব রাজনৈতিক দল, নেতাদের সম্মান করি। আমরা দেশের নিরাপত্তা সুনিশ্চিত করার কাজ করি।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.