দক্ষিণ ২৪ পরগনা: ৬ খ্রিস্টান শিশুকে যৌন নির্যাতন, গ্রেপ্তার কেডরিক পিনরোর

0
275

এক বয়স্ক খ্রিষ্টান ব্যক্তির যৌন লালসার শিকার হলো ৬ নাবালক ও শিশু। এরকমই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার বিষ্ণুপুর থানার অন্তর্গত গঙ্গারামপুরে। গত মঙ্গলবার, ১৯শে জানুয়ারি রাতে এই ঘটনায় বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের হয়। পরেরদিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্রের খবর, বিষ্ণুপুর থানার অন্তর্গত গঙ্গারামপুর এলাকায় বেশ কিছু খ্রিস্টান সম্প্রদায়ের মানুষের বসবাস। ওই মানুষেরা বেশ কিছু বছর আগে খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত হয়েছিলেন। সেখানেই থাকেন কেডরিক পিনরো নামে ওই বয়স্ক ব্যক্তি। গত রবিবার ছেলেকে খুঁজতে বেরিয়ে এক নাবালকের মা দেখেন যে তাঁর ছেলেকে যৌন নির্যাতন করা হচ্ছে। এরপরেই তিনি প্রতিবেশীদের ঘটনার কথা জানান। এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তখন আরও৫ জন শিশু জানায় তাদেরও ওই বয়স্ক ব্যক্তি যৌন নির্যাতন করেছে। এরপরই থানায় অভিযোগ দায়ের করা হয়।

জানা গিয়েছে, খাবারের লোভ কিংবা খেলনা দেওয়ার লোভ দেখিয়ে শিশুদের ডেকে আনতো ওই ব্যক্তি। তারপরেই নিজের যৌন লালসা চরিতার্থ করতো সে। এমনকি, কাউকে বললে খুন করার হুমকি দিতো ওই ব্যক্তি, এমনটাই অভিযোগ। পরে ওই ৬ শিশুকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ। গতকাল ওই অভিযুক্তকে আদালতে তোলা হলে বিচারক তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.