প্রধানমন্ত্রী সম্বন্ধে কুরুচিকর মন্তব্য, চাকরি থেকে বরখাস্ত গো এয়ারের পাইলট

0
270

টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় এক পাইলটকে চাকরি থেকে বরখাস্ত করলো বিমান সংস্থা গো এয়ার। এই পদক্ষেপের সমর্থনে সংস্থাটি একটি বিবৃতিও জারি করা হয়েছে। তাতে সংস্থাটি জানিয়েছে যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য তাদের কোম্পানির নিয়ম লঙ্ঘন করায় বরখাস্ত করা হলো ওই পাইলটকে।

গত ৯ই জানুয়ারি টুইটারে একটি টুইট করেন গো এয়ারের সিনিয়র পাইলট মিকি মালিক। টুইট তিনি লেখেন যে প্রধানমন্ত্রী একজন ইডিয়ট। সেই টুইট নেটিজেনদের নজরে পড়ায় নিন্দার ঝড় ওঠে। অনেকেই ওই পাইলটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাতে থাকেন। তা নজরে পড়ায় দ্রুত ব্যবস্থা নেয় গো এয়ার। ওই পাইলটকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। কোম্পানি তাদের বিবৃতিতে জানায় যে কিছু নিয়ম কোম্পানির সমস্ত কর্মীর ওপর লাগু হয়। তার আওতায় সোশ্যাল মিডিয়ার মন্তব্যও ধার্য। আর প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করে সেই নিয়ম ভেঙেছেন তিনি। তাই বরখাস্ত করা হলো ওই পাইলটকে।

যদিও চাকরি থেকে বরখাস্ত করার পর নিজের মতো করে সাফাই দিয়েছেন ওই পাইলট। তাঁর কথায়, আমি প্রধানমন্ত্রীর কথা বলেছি। তবে কোন দেশের প্রধানমন্ত্রী তা বলেনি। তবে ওই পাইলটের এই মিথ্যা বয়ানকে পাত্তা দেয়নি গো এয়ার।

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.