বাংলাদেশ: সাতক্ষীরায় হিন্দু পরিবারের ওপর প্রাণঘাতী হামলা

0
335

কোনভাবেই থামছেনা হিন্দু সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতন, লুটপাট, ভাঙচুর, অগ্নিসংযোগ, জোরপূর্বক জায়গা জমি দখল সহ সকল প্রকার অন্যায় অবিচার। উল্লেখ্য, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ৬ নম্বর রমজান নগর ইউনিয়নের চাদখালী গ্রামের ধর্মীয় ও জাতিগত সংখ্যালঘু সম্প্রদায়ের উপর বর্বরোচিত হামলার ঘটনা ঘটেছে!

গত ইংরেজী ০৭-০১-২০২১ বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৩ টার সময় সাতক্ষীরা জেলাধীন শ্যামনগর উপজেলায় ৬ নং রমজান নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চাঁদখালী গ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের মৃত: ধীরেন্দ্রনাখ বাউলিয়ার পুত্র শ্রীপদ বাউলিয়া ও তার স্ত্রী কবিতা বাউলিয়া ও তার পুত্র অতনু বাউলিয়া উপার পার্শ্ববর্তী সোনাখালি গ্রামের এলাকায় কুখ্যাত সন্ত্রাসী সন্ত্রাসী হিসেবে পরিচিত মোঃ পাগল ঢালী ও তার তিন পুত্র মোঃ খোকন ঢালী, মোঃ আবু বক্কার ঢালী, মোঃ আলমগীর ঢালী কর্তৃক বর্বরোচিত হামলার শিকার হয়েছেন।

বর্তমানে শ্যামনগর সদর হাসপাতালে তারা গুরুতর আহত অবস্থায়  ভর্তি আছে। আহতদের মধ্যে শ্রীপদ বাউলিয়ার স্ত্রী কবিতা বাউলিয়া মৃত্যু সাথে পাঞ্জা লড়ছে! তার মাথায় দায়ের কোপ, লোহার রডের আঘাতে গুরুতর ফুলা ও জখম এবং শ্রীপদ বাউলিয়ার কোমরের উপরীভাগে মেরুদণ্ডে শাবলের আঘাত ও তার পুত্র অতনু বাউলিয়ার মাথায় ও ডান হাতের কনিষ্ঠ আঙ্গুলে দায়ের কোপ লেগেছে, যাতে দশ থেকে বারটি সেলাই দেওয়া হয়েছে

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.