দুর্গা মা-র নামে শপথ, কৃষকদের নিয়ে পরিবর্তন আনবে বিজেপি: জে পি নাড্ডা

0
161

কৃষকদের নিয়েই পশ্চিমবঙ্গে পরিবর্তন আনবে বিজেপি, মা দুর্গার নামে শপথ করে কাটোয়া থেকে হুঙ্কার দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সেইসঙ্গে তাঁর ঘোষণা, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলেই কৃষকদের স্বার্থে মোদির চালু করা কৃষক সম্মান নিধি যোজনা চালু করা হবে।

আজ কাটোয়ার জনসভায় দুর্নীতি, চাল চুরি, কাট মানিসহ একাধিক ইস্যুতে তৃণমূল সরকারকে বিঁধলেন নাড্ডা। সভায় উপচে পড়া ভিড়ের মন জয় করতে বললেন বাংলা ভাষায় দু-চারটি শব্দ। দিলেন জয় মা কালী স্লোগানও। পাশাপাশি কেন্দ্র সরকারের চালু করা একাধিক প্রকল্প এ রাজ্যের তৃণমূল সরকার কেন চালু করেনি, তা নিয়ে নিজের ক্ষোভ ব্যক্ত করলেন। তাঁর কথায়, মমতা দিদি খালি বলেন হবে না, হবে না, করতে দেব না। এইভাবে আয়ুষ্মান ভারত যোজনা, কৃষক সম্মান নিধি যোজনা এই রাজ্যে চালু করতে দেননি।

পাশপাশি, কেন্দ্রের প্রধানমন্ত্রী গ্রামীন সড়ক যোজনার নাম পরিবর্তন করেন বাংলা গ্রামীণ সড়ক যোজনা, প্রধানমন্ত্রী আবাস যোজনার নাম পরিবর্তন করে বাংলা আবাস যোজনা, বাংলার বাড়ি করা নিয়ে তৃণমূল সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করেন জে পি নাড্ডা। এইভাবে রাজ্য সরকার মোদির নাম জনগণের মন থেকে মুছে দেওয়ার চেষ্টা করছে, অভিযোগ নাড্ডার। তাঁর দাবি, মোদি মানুষের হৃদয়ে রয়েছেন। যা কেউই মুছতে পারবেন। তিনি পুরো সভায় তাঁর বক্তৃতাজুড়ে পশ্চিমবঙ্গে কৃষকদের কিভাবে বঞ্চনা করা হয়েছে, তাদের সমস্যার কথা তুলে ধরেন। তিনি কৃষক সুরক্ষা অভিযান নামে একটি প্রকল্পেরও সূচনা করেন। শেষে মা দুর্গার শপথ নিয়ে তাঁর ঘোষণা, এ রাজ্যের কৃষকদের নিয়ে পরিবর্তন আনবে বিজেপি।

Image credit : ANI

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.