পাকিস্তান: সিন্ধু প্রদেশে থানার ভেতরেই উদ্ধার ২ হিন্দু মহিলার ঝুলন্ত দেহ

0
2309

পাকিস্তানের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর ভয়াবহ নির্যাতন অব্যাহত। পাকিস্তানের খাইবার-পাখতুনওয়া প্রদেশে হিন্দু মন্দির ধ্বংসের পরেরদিন থানার ভিতরে ২ হিন্দুর ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার ঘটনা সামনে এলো।

জানা গিয়েছে, ওই ২ হিন্দুর নাম ববিতা মেঘওয়ার এবং তাঁর আত্মীয় দঙ্গর মেঘওয়ার। আজ সিন্ধু প্রদেশের থারপার্কের এলাকার মিঠি থানার অফিসার গুল মহম্মদ সান্দের ঘরে ওই দুইজনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পাকিস্তানের মানবাধিকার কর্মী ও আইনজীবী রাহাত অস্টিনের অভিযোগ, ওই দুই হিন্দুকে থানায় তুলে নিয়ে এসে ব্যাপক নির্যাতন করা হয় এবং পরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়।

পাকিস্তানের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর ভয়াবহ নির্যাতনের ঘটনা ঘটলেও কোনো প্রতিবাদ আসে না আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনগুলির তরফে। এমনকি ভারতের CAA আইনের বিরোধিতা করা লিবারেল বুদ্ধিজীবিদেরও এই লাগাতার নির্যাতনের প্রতিবাদে কোনদিন মুখ খুলতে দেখা যায়নি। এমতবস্থায়, অদূর ভবিষ্যতে হিন্দু শূন্য হবে পাকিস্তান।

ছবি: Twitter

We are not big media organisation. Your support is what keeps us moving. Don't hesitate to contribute because, work, for society needs society's support. Jai Hind.